ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

আনচেলত্তিকে নিয়ে এখনো আশাবাদী ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
আনচেলত্তিকে নিয়ে এখনো আশাবাদী ব্রাজিল

কথাটা বেশ কয়েকবারই বলেছেন কার্লো আনচেলত্তি, যে চুক্তি শেষ হওয়ার আগপর্যন্ত রিয়াল মাদ্রিদ ছাড়তে রাজি নন তিনি। চাকরি হারানোর যে শঙ্কা ছিল সেটাও কেটে গেছে প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের দেওয়া আশ্বাসের পর।

কিন্তু তবুও কোচ হিসেবে আনচেলত্তিকে পেতে আশাবাদী ব্রাজিল।

কাতার বিশ্বকাপে ব্যর্থতার পর কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেন তিতে। এরপর থেকে অন্তর্বর্তীকালীন দায়িত্বে আছেন রামন মেনেজেস। আগামী জুনে তার অধীনে সেনেগাল ও গিনির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে সেলেসাওরা। স্থায়ী কোচ হিসেবে এখনো ব্রাজিল কনফেডারেশন ফুটবলের (সিবিএফ) প্রথম পছন্দ আনচেলত্তি।

সিবিএফ প্রেসিডেন্ট এদনালদো রদ্রিগেস বলেন, ‘ব্রাজিলে দক্ষ কোচ রয়েছে যাদের আমরা খুব মান্য করি। তবে আমি প্রথম পরিকল্পনা হলো আনচেলত্তি। আমাদের মনে হচ্ছে যে, এটা (চুক্তি) হবে। তিনি জাতীয় দলের বেশিরভাগ খেলোয়াড়দেরই চেনেন এবং ব্রাজিলিয়ান ফুটবলকে অনেক পছন্দ করেন। জুনের পর আমরা একটা পরিষ্কার অবস্থানে পৌঁছাব বলে আশা করি, যাতে করে আরও জোর দিয়ে আমরা কথা বলতে পারব। ’
 
এদিকে রিয়াল মাদ্রিদের সঙ্গে ২০২৪ পর্যন্ত চুক্তি রয়েছে আনচেলত্তির। যদিও এবারের মৌসুম খুব একটা ভালো কাটেনি তার। চ্যাম্পিয়ন লিগ ও লা লিগা থেকে ফিরতে হয়েছে খালি হাতে। তবে ৯ বছর পর এই কোচের হাত ধরেই কোপা দেল রে জিতেছে রিয়াল।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।