ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি যোগ দেওয়ায় টিকিটের দাম বাড়ল ১১ গুণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
মেসি যোগ দেওয়ায় টিকিটের দাম বাড়ল ১১ গুণ

গতকালই ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দেন লিওনেল মেসি। তার একদিনের মধ্যেই ঝড় তুললেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তার আসার খবর শোনার পর ইনস্টাগ্রামে মায়ামির ফলোয়ার সংখ্যা ৯ লাখ থেকে হয়ে দাঁড়িয়েছে ৪.৫ মিলিয়নে। মেসির জনপ্রিয়তার কারণে টিকিটের দাম প্রায় সাড়ে ১১ গুণ বাড়িয়েছে মেজর লিগ সকারের ক্লাবটি।  

সবকিছু ঠিক থাকলে আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক হবে মেসির। সেই ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ছিল ২৯ ডলার। কিন্তু মেসি যোগ দেওয়ার পর এখন মূল্য হয়ে দাঁড়িয়েছে ৩০০ ডলারেরও বেশি। এমনটাই জানিয়েছে অনলাইন মার্কেটপ্লেস টিকপিক। এর দাম আরও বাড়তে পারে।

টিকপিক-এর ব্র্যান্ড ম্যানেজার কাইল জর্ন রয়টার্সকে বলেন, ‘মেসি এই ক্লাবে যোগ দিতে যাচ্ছেন, এই কথাটি শোনার পর তাৎক্ষণিকভাবেই ইন্টার মায়ামির টিকেটের দাম তরতর করে বাড়তে দেখি আমরা। তর্কযুক্তভাবে বিশ্বের সেরা ফুটবলার তিনি। ইন্টার মায়ামির হয়ে তিনি যতবার সফরে খেলতে যাবেন, ততবারই টিকেট বিক্রির রেকর্ড দেখতে পারব আমরা। ’

ইন্টার মায়ামির সঙ্গে এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেননি মেসি। তবে সবকিছু পাকা করে ফেলেছেন। গতকাল রাতে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা তার বাবা হোর্হে মেসির।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।