ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শীর্ষে ফিরল লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
শীর্ষে ফিরল লিভারপুল

টেবিলের একদমই তলানির দল বার্নলি। তবুও লিভারপুলকে সামনে পেয়ে ঘাবড়ে যায়নি।

লড়াকু পারফরম্যান্স দেওয়ার পরও শেষ পর্যন্ত খালি হাতেই বাড়ি ফিরতে হয়েছে তাদের। কেননা  তাদের ৩-১ গোলে হারিয়ে আবারও শীর্ষস্থান দখলে নেয় লিভারপুল।

অ্যানফিল্ডে আজকের ম্যাচটি দেখতে উপস্থিত হয়েছিলেন রেকর্ড ৫৯ হাজার ৮৯৬ সংখ্যক দর্শক। প্রিমিয়ার লিগ ইতিহাসে এ স্টেডিয়ামে আগের রেকর্ডটি ছিল ৫৮ হাজার ৭৫৭ জন। সব প্রতিযোগিতা মিলিয়ে অ্যানফিল্ডে টানা ২৭ ম্যাচ অপরাজিত লিভারপুল। ঘরের মাঠে ৩১তম মিনিটে দিয়োগো জতার হেড থেকে এগিয়ে যায় স্বাগতিকরা। বার্নলি অবশ্য হাল ছাড়েনি তাতে। বিরতির আগ দিয়ে ঠিকই সমতায় ফিরে আসে। যোগ করা সময়ে গোলটি করেন ও'শিয়া।

দ্বিতীয়ার্ধে আরও দাপুটে ফুটবল খেলে লিভারপুল। ম্যাচের ৫২তম মিনিটে  হার্ভে এলিয়টের শট থেকে লুইসদিয়াসের হেডে ফের এগিয়ে যায় তারা। এরপর ৭৯তম মিনিটে ব্যবধান বাড়ান দারউইন নুনিয়েস। এলিয়টের ভাসানো বলে হেড করে অলরেডদের তিন পয়েন্ট নিশ্চিত করেন তিনি।

আর্সেনালের কাছে হেরে যাওয়ার পর শীর্ষস্থান নড়বড়ে হয়ে যায় লিভারপুলের। এভারটনকে হারিয়ে আজ তা দখলে নেয় ম্যানচেস্টার সিটি। কিন্তু দুই ঘণ্টার ব্যবধানে আবারও শীর্ষে ফিরে আসে অলরেডরা। ২৪ ম্যাচে তাদের সংগ্রহ ৫৪ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে সিটি।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪ 

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।