ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফ্রান্স প্রেসিডেন্টের দাওয়াতে যাবেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
ফ্রান্স প্রেসিডেন্টের দাওয়াতে যাবেন এমবাপ্পে

চলতি মৌসুম শেষে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে কিলিয়ান এমবাপ্পে। এমনটাই জানাচ্ছে ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো।

যদিও পিএসজি বা রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে এনিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। তবে এই গুঞ্জনের মাঝেই আজ ফ্রান্স প্রেসিডেন্ট এমানুয়েল মাক্রোঁর দাওয়াতে যাচ্ছেন এমবাপ্পে।

রাষ্ট্রীয় সফরে আজ ফ্রান্স যাওয়ার কথা রয়েছে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির। বিকেলে তাকে নিজের বাসভবন এলিসে প্যালেসে তাকে আমন্ত্রণ জানিয়েছেন ফ্রান্স প্রেসিডেন্ট। সেখানে 'সারপ্রাইজ গেস্ট' হিসেবে থাকবেন এমবাপ্পে। সঙ্গে থাকবেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিও।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা বলছে, এমবাপ্পে সিদ্ধান্তের ওপর কেউই এবার সেভাবে প্রভাব কাটাতে পারবেন না। দুই বছর আগের সেই ঘটনার পুনরাবৃত্তি হবে না বলে জানিয়েছে তারা।

ছোটবেলা থেকেই রিয়াল মাদ্রিদে খেলার স্বপ্ন দেখে আসছেন এমবাপ্পে। ফরাসি এই তারকাকে দলে ভেড়াতে উন্মুখ হয়ে আছে রিয়ালও। ২০২২ সালে এনিয়ে গুঞ্জন আরও বাড়তে থাকে। এমনকি অনেকে ভেবেই নিয়েছিলেন যে এমবাপ্পে রিয়ালে আসবেন। কিন্তু রিয়াল প্রেসিডেন্টকে ফোন করে পিএসজির সঙ্গে নতুন চুক্তির কথা জানান এমবাপ্পে। তার এমন অবাক করা সিদ্ধান্তের পেছনে ফ্রান্স প্রেসিডেন্টের হাত ছিল বলে ধারণা করা হয়।

তবে এবার তেমন কিছু হওয়ার সম্ভাবনা নেই। গত মৌসুম শেষেই এমবাপ্পে জানিয়েছিলেন পিএসজির সঙ্গে নতুন করে আর কোনো চুক্তি করবেন না তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এএইচএস 

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।