ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি-সুয়ারেসের জোড়া গোলে মায়ামির বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
মেসি-সুয়ারেসের জোড়া গোলে মায়ামির বড় জয়

বার্সেলোনায় একসঙ্গে ছয় বছর কাটিয়েছেন তারা। তাই তাদের বোঝাপড়া সম্পর্কে নতুন করে কিছু বলার নেই।

সেই স্মৃতি ইন্টার মায়ামিতেও টেনে আনলেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেস। তাদের জোড়া গোলে আজ অরল্যান্ডো সিটির বিপক্ষে ৫-০ ব্যবধানের বড় জয় পায় মায়ামি।

চেজ স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটেই মেজর লিগ সকারে গোলের খাতা খোলেন সুয়ারেস। দ্বিতীয় গোলটি পেতে অবশ্য সময় লাগেনি। ১১ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন এই উরুগুইয়ান ফরোয়ার্ড। ২৯ মিনিটে তার অ্যাসিস্ট থেকে ব্যবধান বাড়ান রবার্ট টেলর।

দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিটের (৫৭ ও ৬২) ব্যবধানে জোড়া গোল করেন মেসি। দুটোর একটাও পা দিয়ে করেননি তিনি। প্রথমটি বুক দিয়ে ও সুয়ারেসের অ্যাসিস্ট থেকে দারুণ হেডে দ্বিতীয় গোলের দেখা পান আর্জেন্টাইন ফরোয়ার্ড। বাকি সময়টা নির্বিঘ্নে কাটিয়ে দিয়ে নিজেদের ইতিহাসে প্রথমবার প্রথম তিন ম্যাচে অপরাজিত থাকার নজির গড়েছে মায়ামি।

জয়ের পর সুয়ারেসকে নিয়ে মেসি বলেন, ‘সে গোল করতে পেরেছে, আমি তার জন্য খুব খুশি। তবে আমরা শান্ত ছিলাম। আমরা জানি লুইস  কেমন এবং সে কী করতে পারে। যখন আপনি তার কাছ থেকে কম প্রত্যাশা করবেন, তখন সে আজকের মতো খেলে সব বুঝিয়ে দেবে। ’

সুয়ারেসও মেসিকে প্রশংসায় ভাসাতে ভোলেননি, ' সে আমার সম্পর্কে সবকিছু জানে এবং আমি মনে করি আমরা সেই ধারা বজায় রাখব। মাঠে সবসময় আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। আজ আমরা সত্যিই ভালো খেলেছি। এবং আশা করি মায়ামি ভক্তরা খুব খুশি হবে তাতে। '

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।