ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিতর্কিত ম্যাচে বেলিংহ্যামের লাল কার্ড নিয়ে যা বললেন রিয়াল কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
বিতর্কিত ম্যাচে বেলিংহ্যামের লাল কার্ড নিয়ে যা বললেন রিয়াল কোচ

‘একটি কলঙ্কজনক ড্র’

রিয়াল মাদ্রিদ-ভ্যালেন্সিয়া ম্যাচের এভাবেই শিরোনাম করে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। দুই গোলে পিছিয়ে থাকার পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় রিয়াল মাদ্রিদ।

একদম শেষ মুহূর্তে জয়সূচক গোলও পেয়ে যায় তারা। কিন্তু জুড বেলিংহ্যামের সেই গোল আমলে নেননি রেফারি গিল মানসানো। কেননা এর আগেই ম্যাচের শেষ বাঁশি বাজান তিনি।

আর এর প্রতিবাদ করতে গিয়ে লাল কার্ড দেখেন বেলিংহ্যাম। ব্রাহিম দিয়াসের ক্রস থেকে হেডে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। কিন্তু বল হাওয়ায় থাকাকালীনই ম্যাচের ইতি টানেন রেফারি। তাতেই জন্ম নেয় বিতর্ক।

২-২ গোলের ড্র শেষে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেন, ‘কী আর বলব। খুব বেশি কিছু বলার নেই। এমন কিছু ঘটেছে, যা নজিরবিহীন। আমার মনে হয় বল যখন ভ্যালেন্সিয়ার দখলে ছিল, তখনই ম্যাচ শেষ করা দরকার ছিল। এরপর বেলিংহামের লাল কার্ডে আমরা বিরক্ত হয়েছি। বেলিংহাম রেফারিকে বলেছেন, “এটা (গালিবাচক শব্দ ব্যবহার করে) গোল ছিল। ” সে রেফারিকে অপমান করেনি। ’ 

‘আমরা দেখব আইনে রেফারিরা কী লিখেছেন। খেলোয়াড়রা রাগান্বিত ছিল। আমাদের সবাইকে শান্ত হতে হবে। বুধবার আমাদের গুরুত্বপূর্ণ ম্যাচ আছে। ’

নিজেদের মাঠে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। বিরতির আগ দিয়ে এক গোল শোধ দেন ভিনিসিয়ুস। ৭৬তম মিনিটে ম্যাচে সমতা আনেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দিনশেষে প্রত্যাবর্তনের আরেকটি সফল গল্প লিখতে পারেনি রিয়াল। ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষে আছে তারা। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে জিরোনা।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।