ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের মাঠের ঘাস নিয়ে গার্দিওলার অভিযোগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
রিয়ালের মাঠের ঘাস নিয়ে গার্দিওলার অভিযোগ

রোমাঞ্চকর ম্যাচ ড্র করার পরেও আনন্দে ভেসেছে ম্যানচেস্টার সিটি। রিয়াল মাদ্রিদের মাঠে ৩ গোল দেওয়া তো কম কথা নয়।

তবে নতুন সান্তিয়াগো বার্নাব্যু নিয়ে অভিযোগ রয়েছে সিটি কোচ পেপ গার্দিওলার। মাঠের ঘাসকে আরও উন্নত করার কথা জানান তিনি।  

গতকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়ালের সঙ্গে ৩-৩ গোলে ড্র করে সিটি। রোমাঞ্চকর এই ম্যাচে শুরুতে সিটি এগিয়ে গেলেও রিয়াল কামব্যাক করে প্রথমার্ধেই। তবে বিরতির পর সিটি আবারও এগিয়ে যায়। শেষদিকের গোলে অবশ্য ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় স্বাগতিকদের। এই ড্রয়ে অবশ্য স্বস্তি পাচ্ছে সিটি। যদিও ঘাস নিয়ে অভিযোগ রয়েছে তাদের।  

রিয়াল মাদ্রিদের এই ঐতিহ্যবাহী স্টেডিয়ামটি সংস্কারের পর আরও দৃষ্টিনন্দন করে গড়া হয়েছে। অবশ্য সংস্কার কাজ এখনও পুরোপুরি শেষ হয়নি। ম্যানচেস্টার সিটি কোচ বললেন, স্টেডিয়াম দেখতে দারুণ হলেও এই মাঠে খেলার অভিজ্ঞতা ভালো হয়নি তার দলের। খেলোয়াড়রা অভিযোগ করেছে মাঠের ঘাস নিয়ে।  

গার্দিওলা বলেন, ‘স্টেডিয়ামটি দুর্দান্ত। তাদের এখন ঘাসের মানের দিকে খেয়াল রাখতে হবে। এটা উন্নত করতে হবে আরও। ফ্লোরেন্তিনোর (রেয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস) এখন কেবল মাঠ ভালো করা নিয়েই ভাবতে হবে, মাদ্রিদের মাঠ সবসময় যেমন (ভালো) ছিল। ’ 

‘আমার দলের ছেলেরা আমাকে এরকমই বলেছে। লোকের অবশ্য এটাকে খারাপভাবে দেখা উচিত নয়। স্টেডিয়াম তো চোখধাঁধানো। আমি যখন খেলেছি, মাদ্রিদের মাঠও সবসময় দুর্দান্ত ছিল। কার্পেটের মতো ছিল এটি। এখন আগের মতো নেই। তবে আমি নিশ্চিত, তারা এটা ঠিক করে ফেলবে। ’

ফিরতি লেগে ইতিহাদ স্টেডিয়ামে আগামী বৃহস্পতিবার রিয়ালকে আতিথ্য দেবে ম্যানচেস্টার সিটি।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
আরইউ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।