ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ফুটবল

পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন তেভেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন তেভেস

বুকের ব্যথার কারণে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন আর্জেন্টাইন সাবেক তারকা কার্লোস তেভেস। পরীক্ষা-নিরীক্ষার পর গুরুতর কিছু ধরা না পড়ায় বুধবারই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

তেভেসের ক্লাব আতলেতিকো ইন্দিপেন্দেদিয়েন্তে গতকাল সামাজিক মাধ্যমে জানায়, মেডিকেল পরীক্ষার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪০ বছর বয়সী সাবেক ফুটবলার। বৃহস্পতিবার থেকেই তিনি অনুশীলনের যোগ দেবেন বলে আশা করছে ক্লাব। এই ক্লাবের হয়ে কোচের দায়িত্ব পালন করছেন সাবেক এই ম্যান সিটি, ইউনাইটেড ফুটবলার।

হাসপাতালে ভর্তি হওয়ার পরই অবশ্য প্রাথমিক পরীক্ষার পর জানানো হয়েছিল, তেমন কোনো সমস্যা তার হয়নি এবং অবস্থা সন্তোষজনক। মূলত সতর্কতা হিসেবে এ দিন হাসপাতালে রেখে দেওয়া হয় তাকে।  

২০০৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলেছেন তেভেস। ২০০৬ থেকে ২০১৩ সালে তিনি খেলেছেন প্রিমিয়ার লিগের তিন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও ওয়েস্টহ্যাম ইউনাইটেডে। এই সময়ের মধ্যে ২০১ ম্যাচে তিনি করেছেন ৮৪ গোল।  

২০০৭-০৮ ও ২০০৮-০৯ মৌসুমে ইউনাইটেডের হয়ে প্রিমিয়ার লিগ শিরোপা জেতেন তিনি। এছাড়া ২০১১-১২ মৌসুমে ম্যানচেস্টার সিটির হয়ে জেতেন শিরোপা। এরপর আর্জেন্টিনার এক স্থানীয় ক্লাবে কিছুদিন থাকার পর কোচ হিসেবে ২০২৩ সালে যোগ দেন ইন্দেপেন্দিয়েন্তে।  

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।