ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

আবারও পয়েন্ট খোয়াল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
আবারও পয়েন্ট খোয়াল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা দৌড় থেকে ধীরে ধীরে ছিটকেই যাচ্ছে লিভারপুল। এভারটনের কাছে হারের পর আজ ওয়েস্ট হামের কাছেও পয়েন্ট খোয়াল অলরেডরা।

নিজেদের মাঠে তাদের ২-২ গোলে রুখে দিয়েছে ওয়েস্ট হাম।

পুরো ম্যাচে ৭২ শতাংশ বল দখলে রেখে গোলমুখে ৮ বার শট নিতে পেরেছে লিভারপুল। সমান সংখ্যক শট নিয়েছে ওয়েস্ট হামও। বিরতির আগে ৪৩ মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন জ্যারড ব্রাউন। মোহামেদ কুদুসের ক্রস থেকে গোলটি করেন তিনি।

দ্বিতীয়ার্ধে বেশ ভালোভাবেই আক্রমণ সাজায় লিভারপুল। তাই সমতায় ফেরার জন্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি তাদের। ৪৮ মিনিটে লুইস দিয়াসের নিচু ক্রসে জালের ঠিকানা খুঁজে নেন অ্যান্ডি রবার্টসন। এরপর আলফোনসো আরিওলার আত্মঘাতী গোলে এগিয়ে যায় অলরেডরা। কিন্তু সেই লিড ধরে রাখতে পারেনি।

ভুল শুধরে মাইকেল অ্যান্টোনিওর গোলে ৭৭ মিনিটে সমতা ফেরায় ওয়েস্ট হাম। লিভারপুলের এই ধাক্কায় শিরোপার জন্য আর্সেনাল ও ম্যানচেস্টার সিটির পথ আরও সহজ হয়ে গেল। ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে ইয়ুর্গেন ক্লপের দল। দুই ম্যাচ কম খেলে ৭৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যান সিটি। ৩৪ ম্যাচে ৭৭ পয়েন্ট পাওয়া আর্সেনাল রয়েছে টেবিলের শীর্ষে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এএইচএস

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।