ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

বড় জয়ে লিগ শুরু সাবিনাদের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
বড় জয়ে লিগ শুরু সাবিনাদের

নারী ফুটবল লিগে সাবিনা-সানজিদারা এবার নাসরিন স্পোর্টস একাডেমীর হয়ে খেলছেন। নতুন দলের প্রথম ম্যাচেই ১৯ গোল দিয়েছেন সাবিনারা; প্রতিপক্ষ জামালপুর কাচারীপাড়া একাদশ।

নারী লিগে বসুন্ধরা কিংসকে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন করানো সাবিনা-মারিয়া-শামসুন্নাহারদের নতুন ঠিকানা নাসরিন স্পোর্টস একাডেমি। শনিবার কমলাপুর স্টেডিয়াম শুরু হওয়া লিগে আজ (সোমবার) নতুন ক্লাবের জার্সিতে অভিষেক হলো সাবিনাদের। আগের মতোই দুর্বার জাতীয় দলের খেলোয়াড়রা।

জামালপুর কাচারিপাড়া একাদশের পিপক্ষে নাসরিস স্পোর্টস একাডেমি শুরু থেকে ঝড় তোলে। চারটি করে গোল করেছেন অধিনায়ক সাবিনা খাতুন, মারিয়া মান্ডা ও শামসুন্নাহার জুনিয়র। সানজিদা আক্তার, মাসুরা পারভীন ও মাতসুসিমা সুমাইয়া দুটি করে গোল করেছেন। একটি গোল করেছেন মারজিয়া আক্তার।

নারী ফুটবল লিগে একপেশে ম্যাচ অহরহই হয়। গত তিন মৌসুম বসুন্ধরা কিংস, এরও আগে আবাহনী-মোহামেডানও ভুরি ভুরি গোল দিয়েছে দুর্বল প্রতিপক্ষকে। জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুনের দেয়া তথ্য, নারী লিগে এক ম্যাচে ২৬ গোল রয়েছে সর্বোচ্চ।

ম্যাচের প্রথমার্ধেই সাবিনারা ৮ গোলে এগিয়ে ছিল। পরের অর্ধে আরো ১১ গোল হয়েছে। মারিয়া মান্দা ৫৯-৭৮ এই বিশ মিনিটের মধ্যে চার গোল করেন। হ্যাটট্রিক করতে মাত্র ১৭ মিনিট সময় নেন।

৩ মিনিটে মাসুরা পারভীনের গোলে উদযাপন শুরু করে নাসরিন স্পোর্টস একাডেমি। ৯২ মিনিটে শামসুন্নাহার জুনিয়র নিজের শেষ ও দলের ১৯ তম গোলটি করেন।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।