ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

অস্কার ব্রুজনের আবেগঘন বার্তা

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
অস্কার ব্রুজনের আবেগঘন বার্তা

মৌসুম শেষেই গুঞ্জন ছিল কিংসের ডাগআউটে আসতে পারে নতুন কোচ। শেষ হতে পারে অস্কার ব্রুজন অধ্যায়।

তেমনটা জানালেন কিংস কোচ নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন স্ট্যাটাস দিয়ে কিংসকে বিদায় বলেছেন তিনি। কিংসের আগামীর জন্য শুভকামনা জানিয়েছেন এই স্প্যানিশ কোচ।

বিদায় বেলায় অস্কার ব্রুজনের দেওয়া স্ট্যাটাসটি বাংলানিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।  

প্রিয় বসুন্ধরা কিংস পরিবার,
আমি সকলের কাছে কৃতজ্ঞতা জানাতে চাই। আমি ইতিবাচকভাবে সকলকে জানাতে চাই এএফসি চ্যাম্পিয়নস লিগসহ ছয় বছরের ধারাবাহিক সফলতার পর দ্বিপাক্ষিক সমঝোতার ভিত্তিতে আমি কিংসের সঙ্গে চুক্তির ইতি টানতে চলেছি।  

সৌহার্দ্যপূর্ণ এবং দ্বিপাক্ষিক সমঝোতার মাধ্যমে সব আমাদের সবকিছু সুন্দর ভাবে শেষ হতে চলেছে। এটা প্রশংসার দাবি রাখে।

আমরা দেশের ফুটবল সংস্কৃতিতে পরিবর্তন আনতে ও এর বিকাশে অবদান রেখেছি। দীর্ঘমেয়াদি পরিকল্পনা এবং অসাধারণ পারফরমেন্স আমরা এগারোটি বড় শিরোপা জিতেছি। গত মৌসুমে আমরা অপ্রতিরোধ্য ছিলাম। আমরা ট্রেবল জয় করেছি। কিংসের এই আধিপত্য বিস্তারের যাত্রায় সঙ্গী হতে পারে আমি গর্বিত।  

আমাদের কঠোর পরিশ্রমই আমাদের ওই অবস্থানে নিয়ে গিয়েছে। আমি বিশ্বাস করি, এখন পরিশ্রমের ফল ভোগ করার সময়। আমরা যে সময়গুলোতে একসঙ্গে কাজ করেছি তা আমার কাছে অমুল্য।

পরিশেষে, আমি ক্লাব এবং আমাদের সভাপতির এই সফলতার যাত্রা অব্যাহত থাকুক এই কামনা করি। তার পাশে কিছু সমমনা মানুষ রয়েছেন যারা নিজেদের ব্যক্তিগত স্বার্থ বাদ দিয়ে দলের সফলতার কথা ভাবেন।  

কাউকে না কাউকে বুঝতে হতো সফলতা অর্জনের জন্য এক দল হয়ে কাজ করতে হয়। ভবিষ্যতেও তারা এক দল হয়ে লক্ষ্য অর্জন করুক, যা আমার এই ৬ বছরে হয়ে এসেছে। এছাড়া প্রেসিডেন্ট , কোচিং স্টাফ, খেলোয়াড় এবং ভক্তদের মধ্যে যে ঐক্য এবং বোঝাপড়া তৈরি হয়েছে সেটাই মাঠের খেলায় পার্থক্য গড়ে দিয়েছে।  

এখন সময় হয়েছে বিদায় বলার এবং আমি কিংসের সকল স্মৃতি চিরকালের জন্য মনে নিয়ে ফিরবো।  

২০১৮-২০১৯ মৌসুমে প্রিমিয়ার লিগে অভিষেক বসুন্ধরা কিংসের। প্রিমিয়ার লিগে পাঁচটি, ফেডারেশন কাপ তিনটি ও স্বাধীনতা কাপে তিনটি ট্রফি জিতেছে। সব ট্রফির পেছনে রয়েছে স্প্যানিশ কোচ অস্কার ব্রুজনের ভূমিকা। প্রথমবার এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে খেলার গৌরবও পেয়েছে তারা। ঘরোয়া ফুটবলে কিংস টানা সাফল্য পেলেও আন্তর্জাতিক অঙ্গনে ঠিক সেভাবে সফলতা আসছিল না। গুঞ্জন আছে আন্তর্জাতিক সফলতার খোঁজেই অস্কারকে বিদায় বলেছে কিংস।

বাংলাদেশ সময় : ২১১৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।