ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

আর্জেন্টিনার কাছে হেরে বরখাস্ত ইকুয়েডর কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
আর্জেন্টিনার কাছে হেরে বরখাস্ত ইকুয়েডর কোচ

আর্জেন্টিনার কাছে হারের ফলে কোচ ফেলিক্স সানচেসকে বরখাস্তা করেছে ইকুয়েডর ফুটবল ফেডারেশন (এফইএফ)। কোপা আমেরিকায় ভালোই ছন্দে ছিল ইকুয়েডর।

শেষ চার আসরের মধ্যে এনিয়ে তৃতীয়বার কোয়ার্টার ফাইনালে উঠল তারা। কিন্তু এবার টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হেরে গেল আর্জেন্টিনার কাছে।

প্রথমার্ধে লিসান্দ্রো মার্তিনেসের গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। সেই লিড বর্তমান চ্যাম্পিয়নরা ধরে রাখে ৯০ মিনিট পর্যন্ত। কিন্তু ইনজুরি টাইমে কেভিন রদ্রিগেসের হেডে সমতায় ফেরে ইকুয়েডর। ১-১ গোলে দুই দল অবিচ্ছিন্ন থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে প্রথম দুই শটই মিস করে বসে ইকুয়েডর। দুটি শটই ঠেকিয়ে দেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। তাই পরে দুই গোল করলেও সেমিফাইনালে আর ওঠা হয়নি ইকুয়েডরের।

তাই ম্যাচের পরপরই বরখাস্তের খবর শোনেন সানচেস। গত বছরের মার্চেই ইকুয়েডরের সঙ্গে চার বছরের চুক্তি করেন তিনি। কিন্তু তা টিকল না দেড় বছরও।  

এক বিবৃতিতে এফইএফ জানায়, 'ফেলিক্স ও তার কোচিং স্টাফকে তাদের কাজ ও পেশাদারিত্বের জন্য ধন্যবাদ এবং ভবিষ্যত সফলতার জন্য শুভকামনা জানাই। '

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।