ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

ফুটবল

নিজের ‘শেষ’ কোপা খেলার ইঙ্গিত মেসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
নিজের ‘শেষ’ কোপা খেলার ইঙ্গিত মেসির

আগেই শেষবারের মতো কোপা আমেরিকা খেলার ইঙ্গিত দিয়ে রেখেছিলেন লিওনেল মেসি। এবার নিজের সঙ্গে যুক্ত করলেও আনহেল দি মারিয়া ও নিকোলাস ওতামেন্দিকেও।

এবারের কোপার ফাইনালে উঠে এবারের আসরকে শেষ যুদ্ধ হিসেবেই দেখছেন আর্জেন্টাইন অধিনায়ক।  

আজ বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপার সেমিফাইনালে কানাডাকে ২-০ ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা। সবশেষ আট আসরে এটি তাদের ষষ্ঠ ফাইনাল। ২০০৭ থেকে প্রতিটি আসরেরই খেলে আসছেন মেসি। তবে এবারের আসরকে তিনি দেখছেন শেষ হিসেবেই।  

দি মারিয়া ও নিকোলাস ওতামেন্দির কথা উল্লেখ করে মেসি বলেন, ‘ইদানিং সবকিছু যেভাবে দেখছি, এটিও (কোপা আমেরিকা) সেভাবে দেখছি। দারুণ উপভোগ করছি। ফিদেও (আনহেল দি মারিয়া) ও ওতার (নিকোলাস ওতামেন্দি) মধ্যে যা চলছে, এগুলো যে শেষের লড়াই, সে সম্পর্কেও সচেতন আছি। ’

শেষের লড়াইকে অবশ্য খুব বেশি সহজ হিসেবে নিচ্ছেন না আর্জেন্টাইন অধিনায়ক। তবে দলের খেলা উপভোগ করার কথা তিনি জানিয়েছেন ঠিকই। মেসি বলেন, ‘দল হিসেবে আমাদের যা অভিজ্ঞতা হচ্ছে, চলুন উপভোগ করি। আবারও ফাইনালে ওঠা, চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করা সহজ নয়। ’

আগামী সোমবার বাংলাদেশ সময় ভোর ৬টায় ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে শিরোপা জেতার লড়াইয়ে কলম্বিয়া অথবা উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।