ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

চ্যাম্পিয়ন হয়ে মেসি জানালেন, ‘আরও একটা…’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
চ্যাম্পিয়ন হয়ে মেসি জানালেন, ‘আরও একটা…’

ক্লাব ফুটবলে প্রায় জয় করে নিয়েছেন সবই, বাকি ছিল আন্তর্জাতিক শিরোপা। ২০২১ সালে পূর্ণ করেছেন সেটিও।

জিতেছেন কোপা আমেরিকা। পরের বছরই জিতলেন বিশ্বকাপ। আজ দ্বিতীয়বারের মতো কোপার শিরোপা নিজেদের করে নিলেন লিওনেল মেসি।  

শিরোপা জয়ের পর উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় আর্জেন্টাইন এই সুপারস্টারকে। পরিবারের সঙ্গে ব্যস্ত থাকায় সংবাদমাধ্যমে আর কথা বলেননি তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ঠিকই পোস্ট দিয়েছেন তিনি। সেখানে প্রকাশ করেছেন আরও একবার কোপা জয়ের ইচ্ছে।  

এবারের আসর শুরু হওয়ার আগে গুঞ্জন ছিলো অনেক। খবর এসেছিল এটিই হতে পারে মেসির শেষ কোপা। ফাইনালের আগে ইঙ্গিত দিয়েছিলেন মেসি নিজেও। তবে ফাইনাল চলাকালীন দেখা যায় তার নিবেদন। ইনজুরিতে ভুগতে থাকলেও দলের হয়ে লড়ে গেছেন লম্বা সময় পর্যন্ত। যদিও পুরো সময় থাকতে পারেননি মাঠে। চোটের কারণে মাঠ ছেড়ে বেঞ্চে বসে কাঁদতে দেখা যায় তাকে।  

কিন্তু এই কাঁদা বেশিক্ষণ স্থায়ী হয়নি মেসির। অতিরিক্ত সময়ে যখন লাওতারো মার্তিনেস জালে বল ভেড়ালেন, তখনই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় মেসিকে। পরের সময়টাতেও উপভোগ করতে দেখা যায় তাকে। টানা দ্বিতীয়বার কোপা জয়ের পর যেন উজ্জীবিত হয়ে পড়েন তিনি। তাইতো আরও একবার কোপা জয়ের ইচ্ছে প্রকাশ করেছেন এই তারকা। তার ইনস্টাগ্রামের পোস্ট সেটিই ইঙ্গিত করে। বাকিটা সময়ই বলে দেবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।