ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

প্রথমার্ধেই ৪ গোল করে পালমারের ইতিহাস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
প্রথমার্ধেই ৪ গোল করে পালমারের ইতিহাস 

ইংলিশ প্রিমিয়ার লিগে গোল উৎসব দেখা গেছে অনেকবারই। তবে ম্যাচের প্রথমার্ধে কোনো ফুটবলার একাই চার গোল করেছেন, সেই ইতিহাস আজ জন্ম দিলেন কোল পালমার।

তার অসাধারণ নৈপুণ্যে ব্রাইটনকে ৪-২ গোলে হারিয়েছে চেলসি।

স্টামফোর্ড ব্রিজে সবগুলো গোলই আসে প্রথমার্ধে। ঘরের মাঠে অবশ্য সপ্তম মিনিটে পিছিয়ে পড়ে চেলসি৷ সেই গোল ২১ মিনিটে শোধ দেন পালমার। ২৮ মিনিটে পেনাল্টি থেকে চেলসিকে এগিয়ে দেন তিনি। হ্যাটট্রিক পূরণ করতেও বেশি সময় নেননি। তিন মিনিট পর পেয়ে যান তৃতীত গোলের দেখা। ৪১ মিনিটে চতুর্থবাএ লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড। এর মাঝে অবশ্য একটি গোল শোধ দেয় ব্রাইটন।

চেলসির মতো একই ব্যবধানে লেস্টার সিটিকে হারিয়েছে আর্সেনাল। যদিও এমিরেটস স্টেডিয়ামে তাদের জয়টা বেশ নাটকীয়ই ছিল। গাব্রিয়েল মার্তিনেল্লি ও লিয়ান্দ্রো ত্রসার্ডের গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।  

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় লেস্টার। জাস্টিনের জোড়া গোলে আর্সেনালকে ২-২ ব্যবধানে আটকে রাখে ৯০ মিনিট পর্যন্ত। কিন্তু যোগ করা সময়ে এসে নিজেরাই ভুল করে বসে। আত্মঘাতী গোল উপহার দেয় স্বাগতিকদের। এরপর যোগ করা সময়ের নবম মিনিটে আর্সেনালের হয়ে চতুর্থ গোলটি করেন কাই হাভার্টজ।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।