ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

যোগ করা সময়ের গোলে হার এড়াল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
যোগ করা সময়ের গোলে হার এড়াল ইউনাইটেড

নির্ধারিত সময় পর্যন্ত হারের শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে যোগ করা সময়ে হ্যারি ম্যাগুয়ারের গোলে হার এড়াল তারা।

ইউরোপা লিগে পোর্তোর সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে এরিক টেন হাগের দল। এ নিয়ে টানা দুই ড্রয়ে পয়েন্ট টেবিলে বেশ পিছিয়ে পড়লো তারা।  

পর্তুগালের দ্রাগাও স্টেডিয়ামে শুরুতেই ২-০ গোলে এগিয়ে গিয়েছিল ইউনাইটেড। ৭ম মিনিটে মার্কাস রাশফোর্ড ও ২০তম মিনিটে রাসমুস হয়লুন্দের গোলে এগিয়ে যায় রেড ডেভিলরা। তবে তাদের এই লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি। ২৭তম মিনিটে পেপে ও ৩৪তম মিনিটে সামু ওমরদিওন গোল করলে সমতায় ফেরে ক্রিস্টিয়ানো রোনালদোর দেশের ক্লাবটি।  

দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটের মাথায় এগিয়ে যায় পোর্তো। ৮১তম মিনিটে ব্রুনো ফার্নান্দেজ লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ইউনাইটেড। তবে যোগ করা সময়ের প্রথম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেনের কর্নার থেকে হেডে ইউনাইটেডকে সমতায় ফেরান বদলি নামা ম্যাগুয়ার।  

এ নিয়ে ইউরোপা লিগে নিজেদের প্রথম দুই ম্যাচেই ড্র করল ইউনাইটেড।  আর তাতে ৩৬ দলের পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ২১তম। পোর্তোর অবস্থান ২৪তম স্থানে। একই রাতে জয় পাওয়া টটেনহ্যাম উঠেছে তৃতীয় স্থানে। আর শীর্ষে আছে লাৎসিও। দুইয়ে লিঁও।  

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।