ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ব্যালন ডি’অর পাচ্ছেন না ভিনি, প্যারিসে যাচ্ছেন না রিয়ালের কেউই!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
ব্যালন ডি’অর পাচ্ছেন না ভিনি, প্যারিসে যাচ্ছেন না রিয়ালের কেউই!

গুঞ্জন চলছিলো লম্বা সময় ধরে। এবারের ব্যালন ডি’অর পেতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র।

প্যারিসে এই পুরস্কারের আনুষ্ঠানিকতা শুরুর খুব বেশি সময় বাকি নেই। এর মধ্যে জানা গেল ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড পাচ্ছেন না ব্যালন ডি’অর। তিনি সহ রিয়াল মাদ্রিদের কেউই যাচ্ছেন না প্যারিসে।  

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি জানান। তার পোস্টে জানা যায়, ভিনিসিয়ুস ব্যালন ডি’অর জিতছেন না। রিয়াল মাদ্রিদ থেকে কেউই প্যারিসের ওই অনুষ্ঠানে যাচ্ছেন না। ফ্লোরেন্তিনো পেরেস, কার্লো আনচেলত্তি এবং জুড বেলিংহ্যামও যাচ্ছেন না সেখানে।  

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম এল চিরিংগুতোর প্রতিবেদন বলছে, ভিনিসিয়ুস ব্যালন ডি’অর পাবেন না। পুরস্কার জিততে যাচ্ছেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার রদ্রি। একই কথা জানিয়েছে আরএমসি স্পোর্তও।  

প্যারিসের থিয়েটার দু শাতলেতে আজ রাত বাংলাদেশ সময় একটায় শুরু হবে ব্যালন ডি’অর অনুষ্ঠান। ফুটবলে ব্যক্তিগত ক্ষেত্রে বর্ষসেরার এ পুরস্কার সবচেয়ে মর্যাদার। তবে অনুষ্ঠান আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে আসল পুরস্কারজয়ীর নাম জানতে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।