ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

অলিম্পিকে হচ্ছে না মেসি-রোনালদো দ্বৈরথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
অলিম্পিকে হচ্ছে না মেসি-রোনালদো দ্বৈরথ ছবি: সংগৃহীত

ঢাকা: ব্রাজিলে অনুষ্ঠেয় অলিম্পিক গেমসে দেখা যাবে না ক্রিস্টিয়ানো রোনালদোকে। আর্জেন্টিনা ও পর্তুগাল একই গ্রুপে পড়ায় মেসি-রোনালদোর মুখোমুখি হওয়ার একটা সম্ভাবনা জেগেছিল।

কিন্তু, সে সম্ভাবনায় জল ঢেলে দিলেন সিআর সেভেন। গোল ডট কম এর বরাত দিয়ে এমনটিই জানা গেছে।

 

আগামী ৪ আগস্ট রিও অলিম্পিকের পর্দা উঠবে। গ্রুপ ‘ডি’তে দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন আলবিসেলেস্তেদের সঙ্গী পর্তুগাল, আলজেরিয়া ও হন্ডুরাস। এ আসরটিতে ২৩ বছরের অধিক বয়সী তিনজন ফুটবলার জাতীয় দলে খেলার সুযোগ পাবেন।

 

সূত্রমতে, ফ্রান্সে অনুষ্ঠেয় ২০১৬ ইউরোর (১০ জুন শুরু) জন্য অলিম্পিকে অংশ নেবেন না রোনালদো। যদিও অলিম্পিক শুরুর আগেই শেষ হবে ইউরো। শুধুমাত্র পর্তুগিজ অধিনায়কই নন, ইতোমধ্যেই অলিম্পিক আসরে লিওনেল মেসির খেলার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো।

মেসি যেমন কোপা আমেরিকায় আর্জেন্টিনাকে নেতৃত্বে দেবেন, ঠিক তেমনি রোনালদো পর্তুগালের হয়ে ইউরো মিশনে নামতে মুখিয়ে আছেন। কোপা আমেরিকার শতবর্ষ পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রে (৩ জুন থেকে) এর বিশেষ আসরটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
এমআরএম

** অলিম্পিকে ভিন্ন গ্রুপে ব্রাজিল-আর্জেন্টিনা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।