ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

চড় মারায় নিষিদ্ধ হতে পারেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৬
চড় মারায় নিষিদ্ধ হতে পারেন নেইমার সংগৃহীত

ঢাকা: বার্সেলোনার সময়টা খুবই খারাপ যাচ্ছে। সেই সঙ্গে ফর্মে নেই দলটির স্ট্রাইকার নেইমারও।

তাই ভ্যালেন্সিয়ার বিপক্ষে বার্সা ২-১ গোলে হারের ম্যাচে নিজেকে আর ঠিক রাখতে পারলেন না এ ব্রাজিলিয়ান অধিনায়ক। চড় মেরে বসলেন বিপক্ষ ডিফেন্ডার অ্যান্তোনিও বারাগানকে। যার কারণে লা লিগায় নিষিদ্ধ হতে পারেন এই তরুণ।

গতবারের ট্রেবল জয়ী বার্সা লিগে হারের ‍বৃত্তেই রয়েছে। ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে এদিনের হারের সঙ্গে যোগ হলো টানা তিন হার।

এদিন খেলার নির্ধারিত সময় শেষ হওয়ার পর উৎসবে মেতেছিলো ভ্যালেন্সিয়া ফুটবলাররা। আর এই উদযাপনে যোগ দেন বারাগান। তবে বিপক্ষ ফুটবলারদের এমন আনন্দ হয়ত সহ্য হচ্ছিলো না নেইমার। কাছে পেয়ে বারাগানকে চড় মেরে বসেন তিনি।

বারাগান ব্যাপারটিকে রাগে চোখে নেন। তবে পরক্ষনই তিনি দলের সঙ্গে যোগ দেন। এই ঘটনাটি অবশ্য ম্যাচ রেফারি ডেভিড ফার্নান্দেজ বোরবালান দেখতে পাননি। তবে টিভি ফুটেজে ভিডিওটি দেখা যায়।

বার্সা এ ম্যাচ হারের ফলে অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে সমান পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষেই রয়েছে কাতালানরা।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।