ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

নিষেধাজ্ঞা বাড়তে পারে ভার্ডির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৬
নিষেধাজ্ঞা বাড়তে পারে ভার্ডির সংগৃহীত

ঢাকা: ওয়েস্টহামের বিপক্ষে ২-২ গোলে লিচেস্টার সিটির ড্র করায় আবারও কিছুটা জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগ। সেই সঙ্গে এ ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়ায় সোয়ানসি সিটির বিপক্ষে আগামী ম্যাচেও থাকছেন না দলটির সেরা স্ট্রাইকার জেমি ভার্ডি।

দলের হয়ে প্রায় নিয়মিতই গোল করা ভার্ডি এদিনও ম্যাচের ১৮ মিনিটে দলের হয়ে লিড নেন। তবে খেলার ২৮ মিনিটের মাথায় হলুদ কার্ড পাওয়া এ স্ট্রাইকার ৫৬ মিনিটে ইচ্ছাকৃত ডাইভ দেওয়ায় রেফরি জন মোস তাকে লাল কার্ড দেখান। ফলে ১০ জনের দলে পরিণত হয় লিচেস্টার।

এদিন লাল কার্ড দেখে সন্তুষ্ট ছিলেন না ভার্ডি। তাই রেফারির সঙ্গে বেশ বাজে আচরণ করেন তিনি। পরের ম্যাচে নিষেধাজ্ঞাও পেয়েছেন এই তারকা। তবে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন যদি ব্যাপারটি আমলে নেয় হয়তো আরও কয়েকটি ম্যাচে নিষেধাজ্ঞার আওতায় পড়তে পারেন এই ইংলিশ ফুটবলার।

এর আগে একই ধরনের আচরণের দায়ে এফএ কর্তৃক অতিরিক্ত নিষেধাজ্ঞা পেয়েছিলেন চেলসি স্ট্রাইকার দিয়েগো কস্তা। এফএ কাপে এভারটনের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচে বাজে আচরণ করায় তার ওপর এক ম্যাচের বেশি নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছিলো। সেই সঙ্গে ২০ হাজার পাউন্ডও জরিমানা গুনতে হয়েছিলো স্প্যানিশ তারকাকে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।