ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বেলজিয়াম স্কোয়াডে ডি ব্রুইন-হ্যাজার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪০ ঘণ্টা, জুন ১, ২০১৬
বেলজিয়াম স্কোয়াডে ডি ব্রুইন-হ্যাজার্ড

ঢাকা: আগামী ১০ জুন পর্দা উঠবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ তথা ইউরো-২০১৬ এর। ফ্রান্সের মাটিতে বসতে যাওয়া এবারের আসরের গ্রুপ ‘ই’তে রয়েছে বেলজিয়াম।

মার্ক উইলমটের অধীনে ইউরো মাতাবে বেলজিয়ানরা।

 

আসন্ন আসরকে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষনা করেছে বেলজিয়াম।

গ্রুপপর্বে তাদের খেলতে হবে ইতালি, আয়ারল্যান্ড এবং সুইডেনের বিপক্ষে। ১৪ জুন আসরের দশম ম্যাচে বেলজিয়ামের প্রতিপক্ষ ইতালি। নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা আয়ারল্যান্ডের বিপক্ষে লড়বে ১৮ জুন। আর গ্রুপপর্বের শেষ ম্যাচে ২২ জুন বেলজিয়ামের প্রতিপক্ষ হিসেবে থাকবে সুইডেন।

ইনজুরির কারণে এবারের আসরে খেলবেন না নিয়মিত অধিনায়ক ভিনসেন্ট কোম্পানি। তবে, দলে রয়েছেন লুকাকু, ডি ব্রুইন, বেনতেকে, ইডেন হ্যাজার্ড আর থিবাউট কোরতোইসের মতো অভিজ্ঞ ও তরুণ তারকারা।

২৩ সদস্যের বেলজিয়াম স্কোয়াড:
থিবাউট কোরতোইস, সিমোন মিগনোলেট, জিলিয়েট, ভারতোঘেন, তোবি, থমাস ভারমায়েলন, লরেন্ট, ডেনায়ার, থমাস মিউনিয়ার, জর্ডান লুকাকু, ক্রিস্টিয়ান, ফেল্লাইনি, অ্যাক্সেল, ডেমবেলে, রাডজা, হ্যাজার্ড, মার্টিনস, রোমেলা লুকাকু, ডি ব্রুইন, বেনেতেকে, অরিগি, ক্যারাসকো এবং বাতসুয়াই।

বাংলাদেশ সময়: ০৩৩৮ ঘণ্টা, ০১ জুন ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।