ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

কোথাও যাচ্ছেন না আর্জেন্টাইন মাশ্চেরানো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুন ২, ২০১৬
কোথাও যাচ্ছেন না আর্জেন্টাইন মাশ্চেরানো

ঢাকা: ইতালির জায়ান্ট ক্লাব জুভেন্টাসে নাম লেখানোর খবরকে ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা ডিফেন্ডার হাভিয়ের মাশ্চেরানো। নিজের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত করে কিছু বলেননি কাতালান এই ডিফেন্ডার।

তবে, ক্লাবের টেকনিক্যাল সেক্রেটারি রবার্তো ফার্নান্দেজ জানিয়েছেন, বার্সা ছেড়ে কোথাও যাবেন না মাশ্চেরানো।

 

সম্প্রতি ছড়িয়ে পড়ে মৌসুম শেষেই বার্সা ক্যারিয়ারের ইতি টানতে পারেন ব্রাজিলের দানি আলভেজ ও আর্জেন্টিনার হাভিয়ের মাশ্চেরানো! দু’জনেরই ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসে পাড়ি জমানোর সম্ভাবনা ক্রমেই জোরালো হয়ে উঠছে বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়।

তবে, এমন খবরের কোনো ভিত্তি নেই বলে জানান মাশ্চেরানো। ৩১ বছর বয়সী এই আর্জেন্টাইন জানান, একটা সময় আসবে যখন সব কিছু শেষ করতে হবে। আমি জানি না, কবে বার্সার অধ্যায় শেষ হবে। এটা এখন, এক বছরের মধ্যে, দুই বছর কিংবা তিন বছরের মধ্যেও হতে পারে। তবে, আমি বার্সাতেই সুখে আছি। কিন্তু, ভবিষ্যতের প্রশ্নে আমি বলব, বর্তমানে বার্সাতে আছি আর এখানে থেকে ক্লাবের প্রতি কৃতজ্ঞও আছি। বার্সা ছাড়ার খবরটি গুঞ্জন। একজন ফুটবলার হিসেবে আমি সব সময় সব কিছু বিশ্লেষণ করি। এই মুহূর্তে ক্লাব, ক্লাবের প্রতিটি সদস্য, ডিরেক্টর সবাই আমার ব্যাপারে জানেন। আমি তাদের সঙ্গে চলে যাওয়ার ব্যাপারে কোনো কথাই বলিনি।

ফার্নান্দেজ জানান, জেরার্ড পিকের সঙ্গে ক্লাবের সেন্ট্রাল ডিফেন্সে মাশ্চেরানো অত্যন্ত গুরুত্বপূর্ণ ফুটবলার। কোনো সন্দেহ নেই সে বার্সাতেই থাকছে। সে আমাদের সঙ্গে থাকার জন্যই এসেছে। আপাতত কোথাও যাচ্ছে না মাশ্চেরানো।

২০১০ সালে লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে পাড়ি জমান মাশ্চেরানো। ০৮ জুন ৩২-এ পা রাখতে যাওয়া মাশ্চেরানোর চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ০২ জুন ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।