ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সা ছাড়ছেন ‘বুড়ো’ আলভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুন ২, ২০১৬
বার্সা ছাড়ছেন ‘বুড়ো’ আলভেজ

ঢাকা: বার্সেলোনা ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন দানি আলভেজ। এই ব্রাজিলিয়ানের ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসে পাড়ি জমানোর সম্ভাবনাকে উড়িয়ে দেননি বার্সেলোনার টেকনিক্যাল সেক্রেটারি রবার্তো ফার্নান্দেজ।

 

কাতালান ক্লাবটির পক্ষ থেকে ফার্নান্দেজ জানান, এই মৌসুমেই আলভেজ বার্সা ছেড়ে চলে যাচ্ছেন। এটা একান্তই তার নিজস্ব সিদ্ধান্ত। আর তার সিদ্ধান্তকে আমরা সম্মান জানাই।

আলভেজের বদলি হিসেবে পরের মৌসুমে রাইট ব্যাকে কে খেলবেন এমন প্রশ্নের উত্তরে ফার্নান্দেজ জানান, পরের মৌসুমে আলভেজের জায়গায় আপনারা অ্যালেক্সিজ ভিদালকে রাইট ব্যাকে দেখতে পাবেন। আমরা টেকনিক্যাল কারণে আগে থেকেই তাকে চুক্তি করিয়ে রেখেছিলাম। আমাদের হাতে সার্জি রবার্তো আছে। তাকেও আমরা এই পজিশনে পেতে পারি।

২০০৮ সালে সেভিয়া থেকে আলভেস ন্যু ক্যাম্পে পাড়ি জমান। বার্সার সঙ্গে ৩৩ বছর বয়সী আলভেজের বর্তমান চুক্তির মেয়াদ আর মাত্র এক বছর বাকি। শেষ হবে ২০১৭ সালের জুনে। অবশ্য আরো এক বছর বাড়ানোর সুযোগ ছিল।

সূত্রমতে, আলভেজ সঙ্গে আলোচনা শুরু করেছে জুভেন্টাস। ব্রাজিলিয়ান তারকাকে দু’বছরের চুক্তির সঙ্গে তৃতীয় বছরের বিকল্প রেখে প্রস্তাব দিতে প্রস্তুত ইতালিয়ান জায়ান্টরা।

টানা পাঁচবার ঘরোয়া লিগ জেতা জুভেন্টাসের লক্ষ্য পরবর্তী মৌসুমের চ্যাম্পিয়নস লিগ শিরোপা। এ লক্ষ্যে টিমে অভিজ্ঞতা বাড়াতে দৃষ্টি রাখছে জুভিরা। দলবদলের বাজারে তারা মাঠের ডানপ্রান্ত জুড়ে খেলতে সক্ষম এমন কাউকে চায়, যে ব্যাক ফোরের (ডিফেন্স) পাশাপাশি উইং ব্যাক (রাইট ব্যাক) পজিশনেও খেলতে পারদর্শী।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ০২ জুন ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।