ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সায় যেতে পিএসজি ছাড়ছেন ব্রাজিলিয়ান মারকুইনহস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ৭, ২০১৬
বার্সায় যেতে পিএসজি ছাড়ছেন ব্রাজিলিয়ান মারকুইনহস ছবি: সংগৃহীত

ঢাকা: মারকুইনহসের প্রতি বার্সেলোনার আগ্রহের বিষয়টি পুরনো। সামার ট্রান্সফার উইন্ডো সামনে রেখে সম্প্রতি তা আরো জোরালো হয়।

এবার ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক নিজেই পিএসজি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। যদিও ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের সঙ্গে ২০১৯ সালে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে।

এক প্রেস কনফারেন্সে মারকুইনহস বলেন, ‘ক্লাব ছাড়ার ব্যাপারে সব সময়ই একটা গুঞ্জন চলছে। পিএসজির সঙ্গে আমার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত। কিন্তু এখানে আমার অবস্থা এখন আলোচনাধীন। ’

রোমা ছেড়ে ২০১৩ সালে পিএসজিতে পাড়ি জমান মারকুইনহস। ২২ বছর বয়সী ব্রাজিলিয়ান ডিফেন্ডারের পরবর্তী ঠিকানা কী বার্সা? সেটিই এখন দেখার অপেক্ষা! ও হ্যাঁ, ম্যানচেস্টার ইউনাইটেডের কথা তো বলাই হয়নি। মারকুইনহসকে পাওয়ার দৌড়ে বার্সার লাগাম টেনে ধরতে পারে ইংলিশ জায়ান্টরা।

মারকুইনহস বর্তমানে যুক্তরাষ্ট্রে ব্রাজিলের হয়ে শতবর্ষী কোপা আমেরিকা মিশনে। কিন্তু, প্রথম ম্যাচেই ইকুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে সেলেকাওরা। ‘বি’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ পেরু ও হাইতি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুন ০৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।