ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আবারও একা অনুশীলনে মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুন ৮, ২০১৬
আবারও একা অনুশীলনে মেসি লিওনেল মেসি-ছবি:সংগৃহীত

ঢাকা: ইনজুরির কারণে আবারও একা অনুশীলন করতে হলো লিওনেল মেসিকে। এর আগে কোপা আমেরিকার শতবর্ষ উপলক্ষ্যে বিশেষ আসরে চিলির বিপক্ষে আর্জেন্টিনার প্রথম ম্যাচে ছিলেন না মেসি।

আলবেসেলিস্তাদের ২-১ গোলে জয়ের সে ম্যাচে কাঁধের ইনজুরিতে ভুগছিলেন তিনি।

 

বার্সেলোনা তারকা ঠিক সময়ই জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছিলেন। তিনি গত ২৮ মে হন্ডুরাসের বিপক্ষে প্রীতি ম্যাচে ছিলেন। তবে ম্যাচে মাঝে চোট পেয়ে মাঠের বাইরে চলে যেতে হয়েছিলো এ তারকাকে।

কোপায় গ্রুপ ‘ডি’তে সোমবারের সে ম্যাচে সাইড বেঞ্চেই বসে সময় পার করেন মেসি। তবে কোচ জেরার্ডো মার্টিনো জানিয়েছিলেন আগামী শুক্রবার পানামার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে ফিট হয়ে মাঠে ফিরতে পারবেন নিয়মিত অধিনায়ক মেসি।

২৮ বছর বয়সী মেসি নিজেকে মাঠে ফেরাতে বেশ পরিশ্রম করে যাচ্ছেন। তবে মঙ্গলবারের (০৭ জুন) দলীয় অনুশীলনে তিনি থাকতে পারেননি।

এদিকে দলের মিডফিল্ডার লুকাস বিগলিয়াও মঙ্গলবার দলীয় অনুশীলন করতে পারেননি। তাকেও মেসির সঙ্গে একক অনুশীলনে পাঠানো হয়। লাজিওর এ তারকা হ্যামিস্ট্রিং ইনজুরিতে ভুগছেন। চিলির বিপক্ষে ম্যাচে তিনিও মাঠে নামতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ০৭ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।