ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আতিথ্য নিয়ে হেরেছে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৬
আতিথ্য নিয়ে হেরেছে ম্যানইউ ছবি: সংগৃহীত

ঢাকা: চলমান ইংলিশ প্রিমিয়ার লিগের আসরে টানা তৃতীয় ম্যাচে হেরে বসলো ম্যানচেস্টার ইউনাইটেড। অপেক্ষাকৃত দুর্বল দল ওয়াটফোর্ডের বিপক্ষে ৩-১ গোলে হেরেছে হোসে মরিনহোর শিষ্যরা।

ওয়াটফোর্ডের মাঠে আতিথ্য নেয় ম্যানইউ। ম্যাচের প্রথমে লিড নেয় স্বাগতিকরা। তবে, ঘুরে দাঁড়িয়ে সমতায় ফেরে আতিথ্য নেওয়া ম্যানইউ। শেষ ১০ মিনিটে আরও দুটি গোল করে জয় তুলে নেয় ওয়াটফোর্ড।

লিগে প্রথম তিন ম্যাচে টানা জয়ের পর গত শনিবার ম্যানচেস্টার সিটির কাছে নিজেদের মাঠেই হেরেছিল ইউনাইটেড। পরে ইউরোপা লিগের ম্যাচেও হারে তারা।

ম্যাচের ৩৪ মিনিটের মাথায় লিড নেয় ওয়াটফোর্ড। স্বাগতিকদের এগিয়ে নেন ক্যাপোই। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর খেলার ৬২ মিনিটের মাথায় মার্কাস রাশফোর্ড গোল করে ম্যানইউকে ম্যাচের ফেরান। তবে, ৮৩ মিনিটের মাথায় ওয়াটফোর্ডের জুনিগা এবং যোগ করা অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে ডেনির গোলে ৩-১ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

পাঁচ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থাকতে হলো ইউনাইটেডকে। সমান ম্যাচে ওয়াটফোর্ডের পয়েন্ট ৭। শীর্ষে থাকা ম্যানসিটি ৫ ম্যাচের ৫টিতে জিতে সর্বোচ্চ ১৫ পয়েন্ট সংগ্রহ করেছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।