ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ব্রাজিল ম্যাচের আগে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
ব্রাজিল ম্যাচের আগে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা ছবি: সংগৃহীত

ঢাকা: অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচটির (২২ সেপ্টেম্বর) ৫৮ মিনিটে বিপর্যয় আঘাত হানে! পেশীতে চোট পেয়ে বাধ্য হয়ে মাঠ ছাড়েন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। অানুমানিক তিন সপ্তাহ দলের সেরা ‘অস্ত্রকে’ দলে পাবেন না বলে নিশ্চিত করেছেন কোচ লুইস এনরিক।

মেসি এখন পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে ফিট হওয়ার রেসে আছেন। ন্যু ক্যাম্পে আগামী ১৯ অক্টোবর (বুধবার) হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। তার আগে ঘরের মাঠেই দেপোর্তিভো লা করুণার বিপক্ষে (১৫ অক্টোবর রাত সোয়া ৮টা) লিগ ম্যাচ দিয়ে নিজেদের ঝালিয়ে নেবে কাতালানরা।

ক্লাব ও জাতীয় দলের কয়েকটি ম্যাচ মিস করতে যাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। অক্টোবরে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা! এ দু’টি ম্যাচের আগে তার ফিটনেস ফিরে পাওয়ার সম্ভাবনা খুবই কম। পরের মাসেই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা। কোনো অঘটন না ঘটলে ১১ নভেম্বরের (সকাল পৌনে ৭টা) ম্যাচটিতে মাঠ মাতাবেন মেসি।

যেসব ম্যাচ মেসি মিস করতে পারেন:
স্পোর্টিং গিজন (লা লিগা) - ২৪ সেপ্টেম্বর রাত সোয়া ৮টায় শুরু।
বুরুশিয়া মনশেনগ্লাডবাখ (চ্যাম্পিয়নস লিগ) - ২৮ সেপ্টেম্বর দিবাগত রাত পৌনে ১টা।
সেল্টা ভিগো (লা লিগা) - ২ অক্টোবর দিবাগত রাত পৌনে ১টা।
পেরু (বিশ্বকাপ ‍বাছাইপর্ব) - ৭ অক্টোবর সকাল সোয়া ৮টা।
প্যারাগুয়ে (বিশ্বকাপ বাছাইপর্ব) - ১২ অক্টোবর ভোর সাড়ে ৫টা।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।