ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসিকে না পেয়ে বিপক্ষের হতাশা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
মেসিকে না পেয়ে বিপক্ষের হতাশা! লিওনেল মেসি-ছবি:সংগৃহীত

ঢাকা: ইনজুরির কারণে বার্সেলোনার পরবর্তী চ্যাম্পিয়নস লিগের ম্যাচে খেলতে পারছেন না লিওনেল মেসি। আর বুরুশিয়া মনচেনগ্ল্যাডব্যাচের বিপক্ষে এ ম্যাচে আর্জেন্টাইন অধিনায়ককে না পেয়ে হতাশার কথা জানিয়েছে জার্মান ক্লাবটি।

তবে বুন্দেসলিগার ক্লাবটির এমন আঁকুতিতে দলটিকে ধন্যবাদ জানিয়েছেন মেসি।

এর আগে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে লা লিগার ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন মেসি। ১-১ গোলে ড্র হওয়া বুধবারের ম্যাচের পর জানা যায় তিন সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর অনুপস্থিতিতে যেকোনো দলেরই খুশি হওয়ার কথা। কিন্ত উল্টো প্রতিক্রিয়া জানালো গ্ল্যাডব্যাচ। কারণ মেসির মতো এমন তারকার উপস্থিতি সম্মানিত করতো বলে জানায় ক্লাবটি।

মেসিকে না পাওয়ায় গ্ল্যাডব্যাচ টুইটারে জানায়, এটা বাজে বিষয়, বুরুশিয়া পার্কে আগামী বুধবার বার্সেলোনার সঙ্গে মেসিকে পেলে দারুণ হতো। ক্লাবটির ইংলিশ টুইটারে জানানো হয়, বুরুশিয়া পার্কে মেসিকে না পাওয়াটা আসলে লজ্জার।

এদিকে বার্সা তারকার সমবেদনায় মেসি নিজেও কৃতজ্ঞ। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি জানান, আমাকে সমর্থন করায় বুরুশিয়া মনচেনগ্ল্যাডব্যাচকে ধন্যবাদ জানাই! তাদের আগ্রহটা দারুণ। মেসি আরও জানান, আমি অবশ্যই ধন্যবাদ জানাই সবাইকে যারা আমাকে শুভেচ্ছা পাঠিয়েছেন। আগামী কিছুদিন বিশ্রাম নিয়ে আরও কঠিন হয়ে ফিরতে চাই।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।