ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

লিচেস্টারেও জায়গা হবে না রুনির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
লিচেস্টারেও জায়গা হবে না রুনির ছবি: সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ক্লাবের তকমা নেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটির। ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, লিভারপুল বা আর্সেনালের মতো সুনাম, খ্যাতি বা অর্থও নেই তাদের।

তবে গত মৌসুমে পুরো বিশ্বকেই তাক লাগিয়ে দিয়েছিল তারা।  

অন্যদিকে বিশ্বের সেরা ক্লাবগুলোর প্রথম কাতারেই রয়েছে ম্যানইউ। সেখানে খেলেন নামি-দামি তারকারাও। তাদেরই একজন ওয়েন রুনি। তাকে নতুন করে চেনানোর কোনো দরকার নেই। ইংল্যান্ড জাতীয় দলের পাশাপাশি রেড ডেভিলসদেরও অধিনায়ক তিনি।  

কিন্তু সাম্প্রতিক ফর্ম যে একবারেই তার হয়ে কথা বলছে না। দলের হ্যাটট্রিক হারে ছিলেন নিশ্চুপ। পরে লিগ কাপের খেলায় তৃতীয় বিভাগের দল নর্দাম্পটনের বিপক্ষে হোসে মরিনহোর শিষ্যরা জিতলেও রুনি ছিলেন ম্রিয়মান।

এদিকে রুনির এমন ফর্মে খোঁচা দিতে ছাড়ছেন না অন্যরা। যেমন লিচেস্টারের কোচ ক্লাউদিও রানিয়েরি জানিয়ে দিলেন, ফক্স খ্যাত দলে রুনির কোনো জায়গা নেই।

আগামীকাল প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিচেস্টার সিটি। আর এ ম্যাচের আগে রুনি প্রসঙ্গে রানিয়েরি জানান, ‘সে দুর্দান্ত ফুটবলার। সে একজন চ্যাম্পিয়ন। তবে আমি আমার ফুটবলারদের ভালোবাসি এবং আমার ছেলেদের আমি অন্য ফুটবলারের সঙ্গে বদলাতে চাই না। ’

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।