ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

চেলসিকে গুড়িয়ে জয় পেল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
চেলসিকে গুড়িয়ে জয় পেল আর্সেনাল ছবি:সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে চেলসির বিপক্ষে সহজ জয় পেল আর্সেনাল। অ্যালেক্সিস সানচেজ, থিও ওয়ালকট ও মেসুত ওজিলের একটি করে গোলে ব্লুজদের ৩-০ ব্যবধানে হারালো আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

 

শনিবার রাতে আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যায় চেলসি। তবে এদিন ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে জয় তুলে নেয় গানাররা।

ম্যাচের ১১ মিনিটে চিলি স্ট্রাইকার সানচেজ লিড পাইয়ে দেন স্বাগতিকদের। আর তিন মিনিট পরেই লিড দ্বিগুন করেন ওয়ালকট। পরে খেলার ৪০ মিনিটে জার্মান তারকা মিডফিল্ডার ওজিলের গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

বিরতির পর দু’দলের বেশ কয়েকটি আক্রমণ পাল্টা আক্রমণ হয়। ম্যাচের ফিরতে ‍অ্যান্তোনিও কোন্তে শিষ্যরা বেশ কয়েকটি চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত কোনো গোলের দেখা না পেলে ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ওয়েঙ্গার শিষ্যরা।

এ জয়ের ফলে ছয় ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় অবস্থানে রয়েছে আর্সেনাল। আর সমান ম্যাচে আট পয়েন্ট নিয়ে আটে রয়েছে চেলসি।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।