ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ফিরেই সিটিকে জেতালেন আগুয়েরো, লিভারপুলের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
ফিরেই সিটিকে জেতালেন আগুয়েরো, লিভারপুলের বড় জয় ছবি:সংগৃহীত

ঢাকা: ইনজুরি থেকে ফিরেই ম্যানচেস্টার সিটির জয়ে বড় অবদান রাখলেন সার্জিও আগুয়েরো। তার জোড়া গোলে সোয়ানসি সিটির বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেল পেপ গার্দিওলার শিষ্যরা।

অপর ম্যাচে হাল সিটির বিপক্ষে ৫-১ ব্যবধানের বড় জয় নিশ্চিত করলো লিভারপুল।

শনিবার রাতে সোয়ানসির ঘরের মাঠ লিবার্টি স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যায় সিটিজেনরা। আর ম্যাচের মাত্র নয় মিনিটেই ইনজুরি ফেরত আর্জেন্টাইন তারকা আগুয়েরো গোল করে দলের লিড নেন। তবে ১৩ মিনিটে লোরেন্টের গোলে সমতা পায় সোয়ানসি। পরে ১-১ ব্যবধানে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৫ মিনিটে দলের আবারও লিডের পাশাপাশি নিজের জোড়া গোল পূর্ণ করেন আগুয়োরো। আর ৭৭ মিনিটে রাহিম স্টারলিং আরও একটি গোল করলেও শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানেই জয় পায় সিটি।

রাতের অপর ম্যাচে ঘরের মাঠ অ্যানফিল্ডে হাল সিটিকে আমন্ত্রণ জানায় লিভারপুল। আর পুরো ম্যাচে আধিপত্য দেখিয়ে প্রতিপক্ষকে একের পর এক গোল বন্যায় ভাসায় অল রেডসরা।

স্বাগতিকদের হয়ে এদিন জোড়া গোল করেন জেমস মিলনার। আর একটি করে গোল পান অ্যাডাম লালান, ফিলিপ কোতিনহো ও সাইদো মানে। সিটির হয়ে একটি শান্তনাসূচক গোল করেন ডেভিড মিয়েলার। শেষ পর্যন্ত ৫-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ইয়র্গেন ক্লপেরর শিষ্যরা।

ছয় ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলে শীর্ষে আছে ম্যানসিটি। আর সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে চারে রয়েছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।