ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মায়ের উৎসাহ পেলেন ‘হতাশ’ রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
মায়ের উৎসাহ পেলেন ‘হতাশ’ রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: অতীতে প্রকাশ্যে সমালোচনার শিকার হওয়ার পর ছেলের পক্ষ্যে মন্তব্য করেছিলেন। এবার চলতি মৌসুমে চার ম্যাচের মধ্যে দ্বিতীয়বার পুরো ম্যাচ খেলতে না পারায় হতাশ ক্রিস্টিয়ানো রোনালদোকে উৎসাহিত করার চেষ্টা করলেন তার মা ডলোরেস অ্যাভেইরো।

নিজের অফিসিয়াল টুইটার পেজে দেওয়া এক মন্তব্যে রোনালদোকে কখনোই হাল না ছাড়ার উপদেশ দেন ৬১ বছর বয়সী ডলোরেস। ছেলের সাইডবেঞ্চে বসা অবস্থায় একটি বিষণ্ন ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, ‘নেভার হ্যাং ইউর হেড। ’ মায়ের উৎসাহে অনুপ্রাণিত হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েই ‘স্বরূপে’ ফিরবেন সিআর সেভেন ভক্তদের প্রত্যাশাটা এমনই।

লাস পালমাসের বিপক্ষে ২-২ গোলে ড্র হওয়া ম্যাচটিতে (২৫ সেপ্টেম্বর) রোনালদোকে দ্বিতীয়ার্ধে মাঠ থেকে তুলে নেন কোচ জিনেদিন জিদান। ৭২ মিনিটে রিয়াল মাদ্রিদ ২-১ ব্যবধানে এগিয়ে থাকা অবস্থায় তার বদলি হিসেবে লুকাস ভাজকুয়েজকে নামিয়ে দেন ‘জিজু’।

পরে নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগে আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আরাজুর গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে স্বাগতিকরা লাস পালমাস। লস ব্লাঙ্কসদের হয়ে গোল দু’টি করেন মার্কো অ্যাসেনসিও ও করিম বেনজেমা।

যদিও ম্যাচ শেষে রোনালদোর ক্ষুব্ধ হওয়ার খবরটি উড়িয়ে দেন জিদান। পারফরম্যান্সের জন্য নয়, দলের সেরা তারকাকে বিশ্রামে রাখতেই বদলি খেলোয়াড় মাঠে নামানোর কথা জানান ফ্রেঞ্চ কিংবদন্তি। কিন্তু ভিডিও চিত্রে স্পষ্ট দেখা যায়, মুখ গোমড়া করেই মাঠ ছেড়েছিলেন তিনবারের ব্যালন ডি’অর জয়ী। এমনকি, সাইডলাইন অতিক্রমের সময় কোচের সঙ্গে হাত মেলালেও জিদানের দিকে চেয়েও দেখেননি পর্তুগিজ আইকন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
এমআরএম

** 
ক্ষুব্ধ হননি রোনালদো, বললেন জিদান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।