ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

প্রিমিয়ার লিগ দলে আর্সেনাল-লিভারপুলের আধিপত্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৬
প্রিমিয়ার লিগ দলে আর্সেনাল-লিভারপুলের আধিপত্য ছবি:সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে গত ‍এক সপ্তাহের ম্যাচে জয় পেয়েছে বড় প্রায় সবগুলো দলই। আধিপত্য দেখিয়ে ছয় ম্যাচ পরে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি।

তবে আর্সেনালের বিপক্ষে হেরে বাজে সময় কেটেছে চেলসির।

লিগে বাজে সময় যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নস লিচেস্টার সিটির বিপক্ষে। বড় জয় নিশ্চিত করেছে লিভারপুলও। আর প্রিমিয়ার লিগের এবারের টিম অব দ্য উইকের সেরা একাদশে জায়গা করে নিয়েছে লিভাপুল ও আর্সেনালের ফুটবলাররা।

গোল ডট কমের করা এই একাদশে মূল স্ট্রাইকার হিসেবে অবশ্য জায়াগা পেয়েছেন ক্রিস্টাল প্যালেসের জার্মেই ডিফো। কারণ সান্ডারল্যান্ডের বিপক্ষে ম্যাচটিতে ৩-২ ব্যবধানের জয়ের ম্যাচে জোড়া গোল করেন তিনি।

পরের তিন অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে আছেন লিভারপুলের ফিলিপ কোতিনহো, আর্সেনালের মেসুত ওজিল ও টটেনহামের সন হিউং-মিন। আর মূল মিডফিল্ডার হিসেবে আছেন লিভারপুলের দুই তারকা জর্ডান হেন্ডারসন ও অ্যাডাম লালান।

চার ডিফেন্ডারের নাচো মনরিয়েল ও লরেন্ট কোসচেলিনি রয়েছেন আর্সেনাল থেকে। অন্য দু’জন হলেন ম্যানইউ’র ক্রিস স্মলিং ও বার্নমাউথের সিয়ামুস কোলম্যান। গোলরক্ষকের ভূমিকা আছেন আর্সেনালের পিটার চেক।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।