ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসিবিহীন বার্সার পিছিয়ে থেকেও জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
মেসিবিহীন বার্সার পিছিয়ে থেকেও জয় ছবি:সংগৃহীত

ঢাকা: বুরুশিয়া মনচেনগ্ল্যাডব্যাচের বিপক্ষে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়লো বার্সেলোনা। উয়েফা চ্যাম্পিয়নস লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় দু’দল।

তবে এ ম্যাচে ইনজুরির কারণে ছিলেন না বার্সার সেরা তারকা লিওনেল মেসি।

বুধবার রাতে স্টেডিয়ন বুরুশিয়া-পার্কে আতিথিয়েতা নিতে যায় লুইস এনরিক শিষ্যরা। তবে প্রথমার্ধে কাতালানরা পিছিয়ে পড়লেও দ্বিতীয়ার্ধে আরদা তুরান ও জেরার্ড পিকের গোলে পূর্ণ তিন পয়েন্ট দখল করে।

এদিন শুরুটা ভালো করতে পারেনি বার্সা। ঘরোয়া লিগে আগের ম্যাচে মেসি ছাড়াও বড় জয় পায় তারা। তবে জার্মান ক্লাবটির বিপক্ষে সেভাবে পেরে উঠেনি। ফলে প্রথমার্ধের ৩৪ মিনিটে থোরগান হ্যাজার্ডের গোলে পিছিয়ে যায় স্প্যানিশ জায়ান্ট দলটি।

বিরতির পর অবশ্য লড়ে-চড়ে বসে বার্সা। আর ৬৫ মিনিটেই ম্যাচে সমতা আনে দলটি। নেইমারের সহায়তায় স্কোর লাইন ১-১ করেন তুরস্কের মিডফিল্ডার তুরান। আর আট মিনিট পরেই বার্সার জয়ে নাম লেখান পিকে। কর্ণার থেকে পাওয়া বলে গোল করে জয় নিশ্চিত করেন অভিজ্ঞ এ ডিফেন্ডার।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা। এ জয়ের ফলে দুই ম্যাচ শেষে তিন পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে বার্সা।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।