ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ছয় গোলের ম্যাচে সিটির হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
ছয় গোলের ম্যাচে সিটির হোঁচট ছবি:সংগৃহীত

ঢাকা: উয়েফা চ্যাম্পিয়নস লিগে সেল্টিকের বিপক্ষে হোঁচট খেল ম্যানচেস্টার সিটি। তবে গ্রুপ ‘সি’র নাটকীয় এই ম্যাচে পিছিয়ে থেকে শেষ পর্যন্ত ৩-৩ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

বুধবার রাতে সেল্টিক পার্কে আতিথিয়েতা নিতে যায় সিটিজেনরা। কিন্তু ম্যাচের তিন মিনিটেই মুসা দেমবেলের গোলে লিড পায় স্কটিশ জায়ান্ট সেল্টিক। তবে ১১ মিনিটে ফার্নান্দিনহোর গোলে সমতা পায় সফরকারীরা।

ম্যাচের ২০ মিনিটে হতাশা যোগ হয় সিটি শিবিরে। স্ট্রাইকার রাহিম স্টারলিং আত্মঘাতি গোল করলে আবারও পিছিয়ে যায় ইতিহাদ স্টেডিয়ামের দলটি। তবে সেই ইংলিশ তারকা স্টারলিংই আট মিনিট পরে গোল করে ম্যাচে আবারও সমতা আনেন। পরে ২-২ গোলে সমতা থাকা অবস্থায় বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে আবারও স্টাইক নেয় স্বাগতিকরা। ম্যাচের ৪৭ মিনিটে দেমবেল নিজের জোড়া গোল করলে আবারও লিড পায় সেল্টিক। তবে আট মিনিট পরে সিটির হয়ে নোলিতো গোল করলে ম্যাচে সমতা পায় ইংলিশ জায়ান্ট দলটি।

কিন্তু ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-৩ ব্যবধানের সমতা নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা। গ্রুপ ‘সি’তে দুই ম্যাচ শেষে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে সিটি। এই গ্রুপে শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।