ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বায়ার্নের বিপক্ষে অ্যাথলেটিকোর ফের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
বায়ার্নের বিপক্ষে অ্যাথলেটিকোর ফের জয় ছবি:সংগৃহীত

ঢাকা: ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের বিপক্ষে জয়ের ধারা অব্যাহত রাখলো অ্যাথলেটিকো মাদ্রিদ। উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘ডি’র ম্যাচে ১-০ গোলে জার্মান চ্যাম্পিয়নদের হারিয়ে দিল দিয়েগো সিমিওনের শিষ্যর।

এর আগে গত মৌসুমে সেমিফাইনালের প্রথম লেগে নিজেদের মাঠে সমান ব্যবধানেই জয় পেয়েছিল অ্যাথলেটিকো।

বুধবার রাতে বায়ার্নকে ভিসেন্তে কালদেরনে আমন্ত্রণ জানায় অ্যাথলেটিকো। তবে ম্যাচের প্রথমার্ধে ইয়ানিক ফেরেইরা ক্যারাসোয়ের গোলেই এগিয়ে যায় দলটি। পরে আর কোনো গোলের ব্যবধান গড়তে পারেনি কার্লোস আনচেলত্তির বায়ার্ন।

এদিন ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলে স্বাগতিকরা। ফলে ৩৫ মিনিটে অ্যান্তোনিও গ্রিজম্যানের সহায়তায় লিড নেন ক্যারাসোয়ে। পরে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

বিরতির পরে বেশ কয়েকটি আক্রমণ চালায় বায়ার্ন। তবে সেখান থেকে গোল আদায় করে নিতে পারেনি বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। উল্টো ম্যাচের ৮৪ মিনিটে লিড দ্বিগুন করার সুযোগ পায় অ্যাথলেটিকো। তবে পেনাল্টি মিস করলে দলটির স্কোর ২-০ করা হয়নি।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে সিমিওন শিষ্যরা। এ ম্যাচে জয় পাওয়ায় দুই খেলা শেষে ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে স্প্যানিশ জায়ান্ট দলটি। সমান খেলায় তিন পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে বায়ার্ন। একই গ্রুপের অন্য খেলায় রোস্তভ ও পিএসভি’র ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।