ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মোহামেডানকে ১-০ গোলে হারালো শেখ রাসেল ক্রীড়াচক্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৬
মোহামেডানকে ১-০ গোলে হারালো শেখ রাসেল ক্রীড়াচক্র

সিলেট: বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের নবম রাউন্ডে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডকে ১-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেড।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া ম্যাচ শেষে মোহামেডানের জন্য ছিল এমন হতাশার ফল।

ভালো খেলেও ম্যাচটা নিজের করে নিতে ব্যর্থ হয় মোহামেডান। ফলে সিলেট পর্বেও লীগে পয়েন্ট টেবিলে তাদের অবস্থানের কোনো পরিবর্তন হয়নি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দলের কোচ কাজী জসিম উদ্দীন হতাশার কথা ব্যক্ত করে বলেন, ফুটবল গোলের খেলা। ভালো খেলা কাজে আসবে না, যদি গোল করতে না পারি।  খেলায় প্রথমার্ধে দু’টি সহজ সুযোগ নষ্ট করায় এই পরিণতি ভোগ করতে হয়েছে।  

অপরদিকে, এই মৌসুমে শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের এটি প্রথম জয়। ম্যাচের প্রথমার্ধের পাঁচ মিনিটে শেখ রাসেল ক্রীড়াচক্রের দুর্গে আক্রমণ চালায় মোহামেডানের মিডফিল্ডার মাসুদ রানা।  শেখ রাসেলের রক্ষণ ভাগের দৃঢ়তায় তা প্রতিহত হয়।

দু’মিনিট পর মোহামেডানের অধিনায়ক সবুজের শটটি অসাধারণ দক্ষতায় প্রতিহত করেন শেখ রাসেলের গোলকিপার রাসেল মাহমুদ লিটন। খেলার ১০ মিনিটে প্যাটরিক্স সহজ সুযোগ পান। তার নেওয়া শটটি গোল বারের অনেক উপর দিয়ে বাইরে চলে যায়।  

খেলার ২০ মিনিটে  উল্লেখ করার মতো প্রথম আক্রমণ করে শেখ রাসেল ক্রীড়াচক্র। গোলবারের ২৫ গজ দূর থেকে নেওয়া শটটি প্রতিহত করতে কোনো সমস্যা হয়নি মোহামেডানের গোলরক্ষক নিহালের। প্রথমার্ধের ২৯ মিনিটে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হতে হয় মোহামেডানকে। অধিনায়ক সবুজের নেওয়া শটটি গোল বারে লেগে ফিরে আসে।

খেলার ৩৭ মিনিটে আবারও মোহামেডানের সমর্থকদের হতাশ করেন সবুজ । গোলকিপারকে একা পেয়েও গোল দিতে ব্যর্থ হন তিনি।  

বিরতি থেকে ফিরে গোল করেন শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের ক্যামেরুনের রিক্রুট এমিলি। মোনায়েম খানের নেওয়া ফ্রি কিক থেকে হেড করে গোল করেন তিনি। খেলার বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ১-০ গোলে জয় নিয়ে লীগের এই আসরে প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়াচক্র।  

বাংলাদেশ সময়: ০৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৬
এনইউ/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।