ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

টিম বিজিএমসিকে ৩-১ গোলে হারালো চট্টগ্রাম আবাহনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
টিম বিজিএমসিকে ৩-১ গোলে হারালো চট্টগ্রাম আবাহনী

সিলেট: জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে টিম বিজিএমসিকে ৩-১ গোলে পরাজিত করেছে চট্টগ্রাম আবাহনী।  লিওনেল সেইন্ট প্রিক্সের জোড়া গোলে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থান নিয়ে সিলেট পর্ব শেষ করেছে দলটি।

 

শনিবার (০১ অক্টোবর) বিকেল সাড়ে চারটায় শুরু হওয়া ম্যাচের ১৩ মিনিটের মাথায় প্রথম আক্রমণ চালায় চট্টগ্রাম আবাহনী। ডিবক্সের ভেতর সোহেল রানার পাস থেকে বল পেয়ে জাহিদ হাসান শট নিলে তা দক্ষতার সঙ্গে প্রতিহত করতে ভুল করেননি বিজেএমসির গোল কিপার সোহেল।

মিনিটখানেক পর ফের বাম প্রান্ত থেকে বিজেএমসির দূর্গে  আঘাতের চেষ্টা করেন আবাহনী হাইতির রিক্রুট লিওনেল। কিন্তু তার বাড়িয়ে দেওয়া বলটি কাজে লাগাতে পারেননি অধিনায়ক মামুনুল ইসলাম।  বক্সের ভেতর থেকে নেওয়া শটটি গোল পোস্টে লেগে বাইরে চলে যায়।

খেলার আধাঘণ্টার মাথায় ডান প্রান্তে সতীর্থের কাছে থেকে বল পেয়ে বিজেএমসির ডি-বক্সে  ঢুকে পড়েন সোহেল রানা। তবে এ যাত্রাও বলটি কাজে লাগাতে পারেননি।  

এভাবে প্রথমার্ধের ৪৫ মিনিটে দু’দল কোনো গোল করতে পারেনি। এরপর ম্যাচের নাটকীয়তা শুরু হয় অতিরিক্ত সময়ে।  

প্রথম মিনিটেই জাহিদের কর্ণার থেকে হেড করে গোল করে বসেন আবাহনীর বিদেশি খেলোয়াড় লিওনেল।  

কিন্তু প্রথমার্ধে শেষ বাঁশি বাজার আগেই শান্তিতে ছিল না আবাহনীর খেলোয়াড়রা।  প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগেই টিম বিজেএমসির জাকির হোসেন আচমকা প্রতিপক্ষের সীমানায় ঢুকে গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করে সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধে খেলায় উভয় দল আক্রমন-পাল্টা আক্রমনে যায়। তবে আক্রমনের দিক থেকে এগিয়ে ছিল আবাহনী।  ম্যাচের ৬৮ মিনিটে বদলী খেলোয়াড় ইব্রাহিমের দুর্দান্ত একটি শট থেকে করা গোলে লাইন ২-১ গোলে এগিয়ে যায় আবাহনী। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে লিওনেল সেইন্ট প্রিক্স এর দ্বিতীয় গোলে ৩-১ গোলে জয় নিয়ে আবাহনী মাঠ ত্যাগ করে।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬
এনইউ/আরএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।