ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আরামবাগের গোল বন্যায় ডুবলো সকার ক্লাব ফেনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৬
আরামবাগের গোল বন্যায় ডুবলো সকার ক্লাব ফেনী

সিলেট: আরামবাগ ক্রীড়া সংঘের কাছে গোল বন্যায় ডুবলো সকার ক্লাব ফেনী।   বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল (বিপিএল) সিলেট পর্বের শেষ ম্যাচে আরামবাগের কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হয়ে মাঠ ছাড়ে সকার ক্লাব ফেনী।

  আরামবাগের জাফর ও সাজেদুর দলকে দুটি করে গোল উপহার দেন।   দলের হয়ে ওপর গোলটি করেন মিডফিল্ডার আব্দুল্লাহ।

সিলেট পর্বের  ৮ ও ৯ রাউন্ডের ১২টি ম্যাচ শেষে এবার বিপিএল ফুটবল ফিরবে ঢাকাতে।   এরপর ঢাকা,চট্টগ্রাম ও ময়মনসিংহ হয়ে পুনরায় বিপিএল এর ১৭ নাম্বার রাউন্ড ফিরবে সিলেটে।  

শনিবার (অক্টোবর ০১) সন্ধ্যা সাড়ে ৭টায় আরামবাগ ক্রীড়া সংঘ ও সকার ক্লাব ফেনীর মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়।   ম্যাচ শুরুর দু’মিনিটের মাথায় সকার ক্লাবের ডি বক্সের ভেতর থেকে আরামবাগের ফরোয়ার্ড সাজেদুর রহমানের নেওয়া শর্টটি রুখতে পারেননি গোল কিপার।   ফলে এগিয়ে যায় আরামবাগ।

ম্যাচের সাত মিনিটে পাল্টা আক্রমণ করে সকার ক্লাব ফেনী।   বল নিয়ে ডান প্রান্ত দিয়ে প্রতিপক্ষের রক্ষণ ভাগে ঢুকে যান সকার ক্লাবের সুমন দাস।   কিন্তু তার শটটি গোল বারে লেগে ফিরে আসে।   সেই সঙ্গে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় দলটি।

তবে খেলার ১৪ মিনিটে আরামবাগের মিডফিল্ডার আব্দুল্লাহর ডান প্রান্ত থেকে নেওয়া আচমকা শটটি সকার ক্লাবের গোল পোস্টের জাল চিনতে ভুল করেনি।

ভাগ্য সহায় না থাকলে যা হয়, সকার ক্লাব ফেনীর জন্য এই ম্যাচ ছিল ভাগ্য বিড়ম্বনার।   তার উৎকৃষ্ট প্রমাণ ৪৪ মিনিটে ফরোয়ার্ড চমরিন রাখাইনের দুর্দান্ত শটটি ফিরে আসে গোল পোস্টে লেগে। একইভাবে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে এক সতীর্থর থেকে বল পেয়েও হেড দিয়ে গোল করতে পারেননি সকার ক্লাব ফেনীর বিদেশি খেলোয়ার ফ্রেঙ্ক।   তবে এরপরই দলকে গোল এনে দেন ফরোয়ার্ড চমরিন রাখাইন। ফলে ২-১ গোল পিছিয়ে থেকে বিরতিতে যায় সকার ক্লাব ফেনী।

মধ্যাহ্ন বিরতির পর খেলার ৬৩ মিনিটে ম্যাচে থিয়াগো থমসনের বাড়িয়ে দেওয়া বলে নিজের দ্বিতীয় গোল করেন আরামবাগের ফরোয়ার্ডার সাজেদুর।    

খেলার ৭৭ মিনিটে আরামবাগ পেনাল্টি লাভ করলে সাজেদুরের নেওয়া শটটি প্রতিহত করেন সকার ক্লাবের উসমান গণি।   কিন্তু তিনি বলটি নিজের নিয়ন্ত্রণে রাখতে না পারায় বল পেয়ে গোল করার সুযোগ হাত ছাড়া করেননি আরামবাগের জাফর ইকবাল। ৪ মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন জাফর ইকবাল।   সেই সঙ্গে দলীয় স্কোর দাঁড়ায় ৫-১ ।   সকার ক্লাব ফেনীকে বিধ্বস্ত করে ম্যাচে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আরামবাগ।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৬
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।