ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

এবার রোনালদোর সমর্থনই দিলেন জাভি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৬
এবার রোনালদোর সমর্থনই দিলেন জাভি ছবি:সংগৃহীত

ঢাকা: বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর ক্রিস্টিয়ানো রোনালদোর হাতেই উঠতে পারে। এমনই ভবিষ্যতবাণী করলেন বার্সেলোনার সাবেক মিডফিল্ডার জাভি।

রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো সর্বশেষ ২০১৪ সালে এই ট্রফিটি জিতেছিলেন।

সম্ভাবনা অনুযায়ী এবারের পুরস্কারটি মূলত রোনালদোরই প্রাপ্য। কারণ গত চ্যাম্পিয়নস লিগ আসরে রিয়াল মাদ্রিদকে ১১তম শিরোপা জেতাতে দুর্দান্ত ভূমিকা রাখেন। পরবর্তীতে জাতীয় দল পর্তুগালকে প্রথমবারের মতো ইউরো জেতান দলটির এ অধিনায়ক।

জাভি অবশ্য এর আগে বলেছিলেন অন্যরকম কথা। মাসখানেক আগে স্প্যানিশ সাবেক এ তারকা জানিয়েছিলেন, ফুটবল ভালোবাসে এমন সবাই রোনালদো থেকে মেসিকে এগিয়ে রাখবে। কিন্তু কিছুদিন পরে ৩১ বছর বয়সী রোনালদো পাল্টা জবাবে জানান, যে এমনটি বলেছে সে তো কখনোই ব্যালন ডি’অর জেতেনি।

এদিকে ৩৬ বছর বয়সী জাভি অবশ্য এবারের ব্যালন ডি’অর জয়ে রোনালদোকেই ফেভারিট বলছেন। তবে তিনি সতর্ক করে জানান এর জন্য পর্তুগিজ তারকাকে কঠিন প্রতিযোগিতা করতে হতে পারে।

জাভি বলেন, ‘এ বছর ব্যালন ডি’অর জয়ে রোনালদোই ফেভারিট। কারণ সে চ্যাম্পিয়নস লিগ ও ইউরো জিতেছে। তবে আমি আরও মনেকরি এর জন্য তাকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। এ তালিকায় অবশ্যই মেসি থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ০৪ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।