ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রোনালদোর বিলাশবহুল হোটেলের চিত্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৬
রোনালদোর বিলাশবহুল হোটেলের চিত্র ছবি: সংগৃহীত

ঢাকা: গত সপ্তাহে লিসবনে নিজের দ্বিতীয় হোটেল উদ্বোধন করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবল পরবর্তী জীবনের পথে আরো এক পা এগিয়ে যান রিয়াল মাদ্রিদ আইকন।

ছোটবেলা থেকেই নাকি নিজের নামে হোটেল থাকার স্বপ্ন দেখতেন তিনি। যা এখন বাস্তবে পরিণত।

তরুণ ফুটবলারদের জন্য হয়তো এটা অস্বাভাবিক উচ্চাকাঙ্ক্ষা। কিন্তু রোনালদো এ পথটিই বেছে নিয়েছেন। তার সবশেষ উদ্যোগ যেন এর প্রতিচ্ছ্ববি। ইউরো জয়ী পর্তুগিজ সুপারস্টারের দ্বিতীয় হোটেল ‘পেস্তানা সিআরসেভেন লিসবোয়া’ তার ফুটবল পরবর্তী জীবনের সত্যিকারের লাইফস্টাইলের প্রতিশ্রুতি দিচ্ছে।

রোনালদোর নতুন ফ্লাগশিপ হোটেলটিতে এক রুমে এক রাত কাটাতে ন্যূনতম কত গুণতে হবে জানেন? বেশি না মাত্র ২০০ ইউরো! যা টাকার অংকে ১৭ হাজারের উপরে। মোট ৮২টি স্ট্যান্ডার্ড রুম রয়েছে। এক রাতের জন্য সিআরসেভেন স্যুটের জন্য ব্যয় হবে ১ হাজার ইউরো।

বিলাশবহুল হোটেলটিতে থাকছে আধুনিক সব প্রযুক্তি। নিজের ব্যক্তিত্বের সঙ্গে মিল রেখে জিম ও ভার্চুয়াল ফুটবলে মেতে ওঠার ব্যবস্থাও রেখেছেন রোনালদো। অ্যাপল টিভির সঙ্গে আছে ইউএসবি ওয়াল সকেটস।

বারে ঢুকলেই আপনাকে স্বাগত জানাবে ভার্চয়াল রোনালদো। ফুটবলের কারিকুরি সহ একসঙ্গে ছবি তোলার সুযোগ তো থাকছেই। লিফট দিয়ে রুমে যেতে উপরে ওঠার সময় স্লাইড শো’তে দেখা যাবে রোনালদোর ক্যারিয়ারের অর্জনসমূহ।

যদি শব্দটা খুব বেশি মনে হয় যেটা রোনালদোর পছন্দ তবে বিকল্প হিসেবে সিঁড়ির ব্যবস্থাও রাখা হয়েছে। কিন্তু একটি নির্দিষ্ট স্থানে তার ম্যানচেস্টার ইউনাইটেড ক্যারিয়ারের পুরনো স্মৃতি ‘ভিভা রোনালদো’ বলে আওয়াজ তুলবে স্পিকার।

সব মিলিয়ে রোনালদোর নতুন হোটেলে অভূতপূর্ব অভিজ্ঞতার সাক্ষী হবেন আগত অতিথিরা। ‘পেস্তানা সিআরসেভেন লিসবোয়া’ রোনালদোর চারটির মধ্যে দ্বিতীয় হোটেল। তার মা, ছেলে ও এজেন্ট জর্জ মেন্ডেসও এর অংশীদার।

গত জুলাইয়ে জন্মস্থান মাদেইরাতে ‘পেস্তানা সিআরসেভেন’ নামে নিজের প্রথম হোটেল উদ্বোধন করেছিলেন। আন্তর্জাতিক হোটেল ব্যবসায়ী গ্রুপ পেস্তানার সঙ্গে তার চুক্তিটি হয়েছিল গত বছর।

২০১৭ সালে মাদ্রিদ ও নিউইয়র্কে রোনালদোর আরো দু’টি হোটেল খোলার কথা। চারটি হোটেল নির্মানে ব্যয় ধরা হয়েছে ৫৪ মিলিয়ন পাউন্ড (৭৫ মিলিয়ন ইউরো)।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৬
এমআরএম

আরও পড়ুন...
* দ্বিতীয় হোটেল উদ্বোধন করলেন রোনালদো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।