ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ফর্মহীনতায় গুরুত্ব হারাচ্ছেন ফ্যাব্রিগাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
ফর্মহীনতায় গুরুত্ব হারাচ্ছেন ফ্যাব্রিগাস ছবি: সংগৃহীত

ঢাকা: অ্যান্তোনিও কন্তের অধীনে চেলসিতে নিজের ফর্মের সঙ্গে লড়াই করছেন সেস ফ্যাব্রিগাস। চলতি মৌসুমে অনেকটা নিজের ছায়া হয়ে আছেন স্প্যানিশ তারকা।

সাবেক আর্সেনাল ও বার্সেলোনা মিডফিল্ডারের জন্য দলে নিয়মিত হওয়াটাই এখন বড় চ্যালেঞ্জের!

এর মধ্যেই ফ্যাব্রিগাসের এসি মিলানে পাড়ি জমানোর একটা গুঞ্জন ওঠে। তবে সে আশায় গুড়েবালি! তার প্রতি আগ্রহের বিষয়টি স্রেফ উড়িয়ে দিয়েছেন মিলান কোচ ভিনসেনজো মন্তেল্লা। ক্লাবের জন্য ফ্যাব্রিগাস আদর্শ পছন্দ নয় বলেও নিশ্চিত করেন তিনি।

অভিজ্ঞ মিডফিল্ডার রিকার্ডো মন্তোলিভোর বিকল্প খুঁজছে ইতালিয়ান জায়ান্টরা। বিশ্বকাপ বাছাইয়ে সম্প্রতি স্পেন-ইতালির মধ্যকার ম্যাচটিতে (১-১) হাঁটুর ইনজুরিতে ছয় মাসের জন্য মাঠের বাইরে চলে যান তিনি।

এরপরই ফ্যাব্রিগাসের প্রতি মিলানের আগ্রহের খবর উঠে আসে। কিন্তু এমন গুজব নাকচ করে দিয়েছেন মন্তেল্লা। তিনি মোটেও ২৯ বছর বয়সী ফ্যাব্রিগাসকে টার্গেট করছেন না। এমনকি ক্লাবের পছন্দের তালিকাতেও নেই প্রতিভাবান এ প্লে-মেকার।

এক সাক্ষাৎকারে মন্তেল্লা বলেন, ‘আমরা এমন খেলোয়াড় খুঁজছি যার মধ্যে মন্তোলিভোর বৈশিষ্ট্য রয়েছে, যে ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবেও খেলতে পারে। ফ্যাব্রিগাস? তার মধ্যে এরকম গুণ নেই। ’

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।