ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রিয়ালে আরও পাঁচ বছর রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
রিয়ালে আরও পাঁচ বছর রোনালদো! ছবি: সংগৃহীত

ঢাকা: রিয়াল মাদ্রিদ থেকেই অবসর নেওয়ার ইচ্ছাটা আগেই ব্যক্ত করেছিলেন। ক্রিস্টিয়ানো রোনালদোর লক্ষ্যটা বোধ হয় পূরণ হওয়ার পথে! সব ঠিক থাকলে ইউরো জয়ী পর্তুগিজ আইকনের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্টরা।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘স্পোর্ট’র বরাত দিয়ে গোল ডট কম বলছে, রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের আলোচনা ফলপ্রসূ হলেই তা বাস্তবে রূপ নেবে। দীর্ঘমেয়াদী চুক্তির প্রস্তাব পাবেন সিআর সেভেন।

সেক্ষেত্রে ২০২১ পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকছেন রোনালদো। তখন তার বয়স হবে ৩৬। প্রতি বছরের আয় ধরা হয়েছে ২৩ মিলিয়ন ইউরো।

সূত্রমতে, রোনালদোকে প্রথমে দুই বছরের নতুন চুক্তিতে সই করাতে চেয়েছিলেন পেরেজ। কিন্তু মেন্ডেসের সঙ্গে আলোচনায় আরো তিন বছর বাড়ানোর ইস্যুতে ইতিবাচক সাড়া দিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট।

রোনালদোর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালের জুনে। কিন্তু মাদ্রিদে আরো দীর্ঘ ক্যারিয়ার গড়তে প্রস্তুত তিনবারের ব্যালন ডি’অর বিজয়ী।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।