ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

পাকিস্তানি ফুটবলার শায়লার অস্বাভাবিক মৃত্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
পাকিস্তানি ফুটবলার শায়লার অস্বাভাবিক মৃত্যু ছবি: সংগৃহীত

ঢাকা: গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাকিস্তান মহিলা জাতীয় দলের তারকা ফুটবলার শায়লা বালোচের। তবে, ২০ বছর বয়সী এই তারকার মৃত্যুকে অনেকেই অস্বাভাবিক মৃত্যু বলে জানাচ্ছেন।

পাকিস্তান জাতীয় মহিলা দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার শায়লাকে বহন করা গাড়িটি বৃহস্পতিবার দিবাগত রাতে (১৩ অক্টোবর) করাচিতে দুর্ঘটনার কবলে পড়ে। শায়লাকে যাত্রী সিটে মৃত অবস্থায় পাওয়া যায়। সঙ্গত কারণেই তার এই মৃত্যু ঘিরে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে।

দুর্ঘটনা কবলিত গাড়িটিতে আর কাউকে পাওয়া যায়নি। এমনকি শায়লার শরীরেও গুরুতর কোনো জখম পাওয়া যায়নি। দুর্ঘটনার বিষয়ে তদন্তে নেমেছে করাচি পুলিশ।

২০ বছর বয়সী এই খেলোয়াড় পাকিস্তানের হয়ে প্রথম কোনো ফুটবলার হিসেবে আন্তর্জাতিক লেভেলে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেছিলেন। জাতীয় দলের পাশাপাশি তিনি বালোচিস্তান ইউনাইটেড ক্লাবের হয়ে খেলতেন।

শায়লার মা রুবানি ইরফান পাকিস্তান ফুটবল ফেডারেশনের মহিলা শাখার চেয়ারপার্সন আর বাবা বালোচিস্তানের মন্ত্রী। শায়লা নিজ শহর বালোচিস্তানে তিনবার শ্রেষ্ঠ মহিলা ফুটবলার নির্বাচিত হয়েছিলেন। সাত বছর বয়সে ফুটবল শুরু করায় ফিফার কনিষ্ঠতম ফুটবলারেরও তকমা পেয়েছিলেন শায়লা।

এদিকে, বালোচিস্তান ইউনাইটেড ক্লাবের পক্ষ থেকে শায়লার মৃত্যুতে শোক জানিয়ে এক বিবৃতি দেওয়া হয়। ক্লাবটি জানায়, ‘আমরা তার মৃত্যুর খবর শুনে বিধ্বস্ত। এমন একজন ফুটবলারকে হারিয়ে আমরা হতবাক। আমরা তার আত্মার শান্তি কামনা করি। ’

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ১৩ অক্টোবর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।