ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

জেমস রদ্রিগেজকে মৃত্যুর হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
জেমস রদ্রিগেজকে মৃত্যুর হুমকি জেমস রদ্রিগেজ-ছবি:সংগৃহীত

ঢাকা: নিজের দেশ তথা বিশ্বব্যাপী পোস্টারবয় হিসেবে দারুণ সাফল্য রয়েছে জেমস রদ্রিগেজের। বিশেষ করে ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে দুর্দান্ত খেলে কলম্বিয়ার প্রাণভোমরা হয়ে গেছেন।

যেখানেই জিততেন, পিছন পিছন তার অসংখ্য ভক্তরা ছুটতেন। কিন্তু আজ সেই নিজের দেশের থেকেই কি না তিনি মৃত্যুর হুমকি পাচ্ছেন!

জাতীয় দলের ম্যাচে পেশীর চোটে আক্রান্ত হয়ে প্যারাগুয়ে ও উরুগুয়ের বিপক্ষে থেকে নাম তুলে নেন রদ্রিগেজ। যে সিদ্ধান্তে চটেছেন কলম্বিয়ার সমর্থকরা। রদ্রিগেজের মা পিলার রুবিওর ব্যক্তিগত টুইটার ভরে যায় খারাপ সব পোস্টে। যে পোস্টের মধ্যে ছিল হামেসের প্রাণ নেওয়ার হুমকিও। হামেসের দোষ দেশের হয়ে তিনি নামেননি।

এক কলম্বিয়া সমর্থক পোস্ট করেন, ‘আমি বন্দুক নিয়ে আসছি আপনাদের বাড়িতে। যাকে আপনি ভালবাসেন তাকে এখন থেকেই বিদায় জানানোর জন্য তৈরি থাকুন। ’ আর একজন রগচটা ভক্ত আবার বন্দুক ও গুলির ছবি পোস্ট করেন। যেখানে লেখা ছিল, ‘দেখতে চান জেমসের প্রাণ নিলে ঠিক কী রকম দেখতে লাগবে?’

কলম্বিয়ার এক গ্রুপ লিজিয়ন হোক আবার সতর্কবার্তা পাঠিয়ে বলে, ‘জেমসের উপর নজর আছে লিজিয়ন হোকের। ’

রদ্রিগেজের বাবা উইলসন রদ্রিগেজ অবশ্য জানিয়েছেন, তিনি কিছুই জানেন না এই ব্যাপারে। স্বয়ং হামেস রদ্রিগেজও এই প্রসঙ্গে কিছু বলেননি। তিনি ব্যস্ত চোট সারিয়ে আবার মাঠে ফিরতে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।