ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রোমার জয়ে জেকোর জোড়া গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
রোমার জয়ে জেকোর জোড়া গোল

ঢাকা: ইতালিয়ান সিরি আ’তে সহজ জয় পেয়েছে রোমা। নাপোলির মাঠে আতিথ্য নিয়েও স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়েছে এডেন জেকোর দলটি।

শুরু থেকেই স্বাগতিক নাপোলিকে কোনো সুযোগ না দিয়ে নিজেদের সেরাটা দিতে থাকে রোমা। বসনিয়ান তারকা জেকোর দুর্দান্ত পারফর্মে কিছুটা ব্যাকফুটে থাকে নাপোলি। জোড়া গোল করেন জেকো। বাকি গোলটি করেন মোহাম্মেদ সালাহ। আর নাপোলির হয়ে একমাত্র গোলটি করেন ফরাসি তারকা কালিদু।

খেলার শুরু থেকেই নাপোলিকে চেপে ধরে খেলা চালিয়ে গেলেও আতিথ্য নেওয়া রোমাকে প্রথম গোলের জন্য অপেক্ষায় থাকতে হয় প্রথমার্ধের শেষ পর্যন্ত। খেলার ৪৩ মিনিটের মাথায় নিজের ও দলের প্রথম গোলটি করেন জেকো। ১-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় রোমা।

বিরতির পর খেলার ৫৪ মিনিটের মাথায় নিজের আর দলের দ্বিতীয় গোলটি করেন জেকো। ২-০ তে পিছিয়ে থাকা নাপোলির হয়ে ব্যবধান কমানো গোলটি আসে খেলার ৫৮ মিনিটে। কালিদুর গোলে স্কোরলাইন আসে ২-১ এ।

তবে, ৮৫ মিনিটের মাথায় মোহাম্মেদ সালাহ রোমার হয়ে তৃতীয় গোলটি করেন। আর ৩-১ স্কোর নিয়েই জয় তুলে নেয় রোমা।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের দুইয়ে রইলো রোমা। ৮ ম্যাচ খেলে দ্বিতীয় সর্বোচ্চ ১৬ পয়েন্ট দলটির। আর সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে নাপোলি। সর্বোচ্চ ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে এক ম্যাচ কম খেলা জুভেন্টাস।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।