ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

কিংসলের গোলে বিজেএমসি'র দ্বিতীয় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
কিংসলের গোলে বিজেএমসি'র দ্বিতীয় জয় ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এলিটা কিংসলের একমাত্র গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ফেনী সকার ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে টিম বিজেএমসি। লিগে এটি টিম বিজেএমসির দ্বিতীয় জয়।

রোববার (১৬ অক্টোবর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথমার্ধের ১৫ মিনিটে সাইড ভলি থেকে গোল করে বিজেএমসিকে ১-০ তে লিড এনে দেন দলের নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলে।

৭ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করার সুযোগ এসেছিল বিজেএমসি শিবিরে। ফেনীর গোলপেস্টের ৩০ গজ বাইরে থেকে দূরপাল্লার শটে জালে বল জড়াতে চেয়েছিলেন বিজেএমসি মিডফিল্ডার মো: শিপন। কিন্তু গোলরক্ষক সুজন চৌধুরি তা প্রতিহত করেন।

পিছিয়ে পড়ে প্রথমার্ধেই সমতায় ফিরতে চেয়েছে ফেনী। কিন্তু নির্ধারিত সময় পর্যন্ত সেটা করতে না পারলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় দলটি।
 
বিরতি থেকে ফিরে বিজেএমসি ব্যবধান বাড়াতে আর ফেনী সকার ক্লাব চেয়েছে সমতায় ফিরতে। কিন্তু শেষ পর্যন্ত দু’দলের কেউই তাদের লক্ষ্যে পৌঁছাতে না পারলে ১-০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে টিম বিজেএমসি।

আর এই জয়ে ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিযে টেবিলের ৮ নম্বরে উঠে এল বিজেএমসি। সমান সংখ্যক ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে থেকে বিজেএমসির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ফেনী সকার।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ১৬ অক্টোবর ২০১৬
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।