ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসি ভীতিতে আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৬
মেসি ভীতিতে আগুয়েরো ছবি: সংগৃহীত

ঢাকা: লিওনেল মেসিকে আটকাতে পেপ গার্দিওলার পরিকল্পনাও ভেস্তে যাওয়ার শঙ্কা দেখছেন সার্জিও আগুয়েরো। চ্যাম্পিয়নস লিগের হাইভোল্টেজ ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে স্বদেশী আইকনকে নিয়েই যত ‘দুশ্চিন্তা’ ম্যানচেস্টার সিটি তারকার।

!

বুধবার (১৯ অক্টোবর) ‘সি’ গ্রুপের ম্যাচে বার্সার বিপক্ষে মাঠে নামবে সিটিজেনরা। ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় খেলা শুরু হবে।

এ ম্যাচের মধ্য দিয়ে বার্সা ছাড়ার পর (২০০৮-১২) দ্বিতীয়বারের মতো ন্যু ক্যাম্পে পা রাখবেন গার্দিওলা। এর আগে বায়ার্ন মিউনিখে থাকাকালীন ২০১৪-১৫ আসরের সেমিতে সাবেক ক্লাবের মুখোমুখি হয়েছিলেন। সেবার বাভারিয়ানদের হারিয়ে শেষ পর্যন্ত শিরোপা ঘরে তোলে কাতালানরাই।

এদিকে, ইনজুরি কাটিয়ে তিন সপ্তাহ পর মাঠে ফিরেই গোল উদযাপনে মাতেন মেসি। শনিবারের (১৫ অক্টোবর) ম্যাচটিতে দেপোর্তিভো লা করুনাকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এক মেসিই যে ম্যানসিটিকে বেশ ভোগাবে তা ভালো করেই জানেন আগুয়েরো। আর্জেন্টাইন স্ট্রাইকারকে উদ্ধৃত করে ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মিরর’ জানায়, ‘মেসির বিপক্ষে খেলতে পারাটা হবে বিশেষ কিছু। আমরা একই জাতীয়তার ‍এবং একে অপরের ভালো বন্ধু। এ কারণে আমি বার্সাকে একই গ্রুপে চাইনি। কিন্তু কখনও কখনও ভাগ্যও একটা ভূমিকা রাখে এবং এখানে আপনারা কিছুই করতে পারবেন না। ’

‘আমি মেসির সবকিছুই জানি এবং গার্দিওলার ব্যাপারেও। কিন্তু বার্সেলোনার ক্ষেত্রে বিশ্বের সবাই তাদের সব খেলোয়াড়দের সম্পর্কে জানে। তাই এটা খুব বেশি অর্থ বহন করে না। আমি নিজের অভিজ্ঞতা থেকে জানি, মেসিকে আটকানোটা কঠিন হবে। আমরা তার একটি খারাপ দিনের আশা করতে পারি এবং আমাদের রক্ষণভাগ জীবন দিয়ে খেলবে। এটা কঠিন হবে কারণ মেসি বিশ্বের সেরা। ’-যোগ করেন মেসি।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৬
এমআরএম

আরও পড়ুন...
* বার্সার বিপক্ষে আত্মবিশ্বাসে ঘাটতি দেখছেন গার্দিওলা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।