ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

হাইভোল্টেজ ম্যাচে ড্রতেই শেষ করলো ম্যানইউ-লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
হাইভোল্টেজ ম্যাচে ড্রতেই শেষ করলো ম্যানইউ-লিভারপুল ছবি:সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পায়নি কোনো দল। শেষ বাঁশি বাজার পর গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল।

ফলে ১ পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়লো দু’দল।

সোমবার রাতে ঘরের মাঠ অ্যানফিল্ডে হোসে মরিনহোর ম্যানইউকে আতিথিয়েতা জানায় লিভারপুল। তবে এদিন ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের বড় চেষ্টা চালায়নি।

প্রথমার্ধে ম্যানইউ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ ও পল পগবা লিভারপুলের জন্য কিছুটা হুমকি হন। অন্যদিকে নিষ্প্রাণ ছিলেন ইয়গ্যান ক্লাপের শিষ্যরা। তাই গোলশূণ্য নিয়েই বিরতিতে যায় দু’দল।

বিরতির পরই মূলত এদিনের খেলা মাঠে দেখা যায়। ম্যাচের ৫৫ মিনিটে পগবার দারুণ এ পাসে হেড করেন ইব্রা। তবে হেডটি বারের দিকে না গেলে হতাশ হয় রেড ডেভিলস সমর্থকরা।

ম্যাচের শেষ ৩০ মিনিট অবশ্য স্বাগতিকরা আধিপত্য বিস্তার করে খেলে। তবে ম্যানইউ গোলরক্ষক ডেভিড ডি গিয়ার দারুণ কিছু সেভে বেঁচে যায় সফরকারীরা। প্রথমে স্প্যানিশ গোলরক্ষক এমরি কেনের শট রুখে দেন পরবর্তীতে ব্রাজিল তারকা ফিলিপ কোতিনহোর দূরপাল্লার শট দারুণ ভাবে আটকে দেন।

ম্যাচের বাকি সময় দু’দলই কোনো গোলের দেখা না পেলে শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ ও লিভারপুল।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।