ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

নেইমারের ‘বাই-আউট ক্লজ’ ২২৬ মিলিয়ন পাউন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
নেইমারের ‘বাই-আউট ক্লজ’ ২২৬ মিলিয়ন পাউন্ড ছবি:সংগৃহীত

ঢাকা: ক্লাব বার্সেলোনার সঙ্গে নতুন করে পাঁচ বছরের চুক্তিতে রাজি হয়েছেন নেইমার। ফলে ২০২১ সাল পর্যন্ত ক্যাম্প ন্যু’তেই স্বাভাবিকভাবেই খেলা হচ্ছে এই ব্রাজিল সেনসেশনের।

আগামী শুক্রবার নতুন চুক্তিতে সই করবেন নেইমার।

নতুন চুক্তির সঙ্গে নেইমারের ‘বাই-আই ক্লজ’ও বাড়ানো হয়েছে। যেখানে এই পাঁচ বছরের প্রথম বছর যদি কোনো ক্লাব নেইমারকে কিনতে চায় তবে খরচ করতে হবে ১৮১ মিলিয়ন পাউন্ড। দ্বিতীয় বছর সেটি দাঁড়াবে ২০০ মিলিয়ন পাউন্ডে। আর শেষ তিন বছর নেইমারের মূল পৌঁছাবে ২২৬ মিলিয়ন পাউন্ডে।

এর আগে ২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে বার্সাতে পাড়ি দেন নেইমার। তখন থেকেই তিনি দলের ভরসার নাম হয়ে গেছেন। এখন পর্যন্ত তিনি জায়ান্ট দলটির হয়ে দুটি লা লিগৰ একটি চ্যাম্পিয়নস লিগ, ইউরোপিয়ান সুপার কাপ, স্প্যানিশ সুপার কাপ ও দুটি কোপা দেল রে,র জেতেন।

নেইমার বার্সার হয়ে এখন পর্যন্ত ১৪১টি ম্যাচ খেলেছেন। যেখানে ৮৫টি গোল করেছেন তিনি। তিন মৌসুমের প্রথমটিতে ১৫, দ্বিতীয়টিতে ৩৯ ও তৃতীয়টিতে ৩১ গোল করেন।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।